করোনা মহামারিকালে অর্থনীতি চাঙ্গা করতে নির্মলার ৮ ঘোষণা, ৪ টুইটে প্রশাংসা প্রধানমন্ত্রী মোদীর

 

  • করোনাকালে অর্থনীতিকে চাঙ্গা করতে অর্থমন্ত্রীর পদক্ষেপ 
  • কেন্দ্রীয় অর্থমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত প্রধানমন্ত্রীর 
  • নরেন্দ্র মোদী ৪টি টুইট করেন 
  • জনস্বস্থ্যে সুবিধে হবে বলেও আশা প্রকাশকরেন

Asianet News Bangla | Published : Jun 28, 2021 4:31 PM IST

করোনাভাইরাস মোকাবিলায় দেশের অর্থনীতিকে চাঙ্গা করতে একগুচ্ছ পদক্ষেপের কথা ঘোষণা করেছেন দেশের অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। অর্থমন্ত্রীর ঘোষিত সেই অর্থনৈতিক ব্যবস্থার প্রশংসা করলেন নকেন্দ্র মোদী। তিনি বলেছেন অর্থমন্ত্রকের ঘোষিত নীতি দেশের জনস্বাস্থ্য সুবিধাগুলি বৃদ্ধি করতে।  ছোট এলাকাগুলিতে চিকিৎসা পরিকাঠামোতে বেসরকারি বিনিয়োগ বৃদ্ধি করতে সক্ষম হবে।

CoWin সম্পর্কে আগ্রহী বিশ্বের ৫০টি দেশ, করোনা যুদ্ধে আবারও বড় পদক্ষেপ মোদীর ...

সোশ্যাল মিডিয়া পরপর চারটি টুইট করেন নরেন্দ্র মোদী। সেখানে তিনি বলেন, দেশের শিশুদের জন্য স্বাস্থ্যসেবা সুবিধে জোরদার করার প্রতি বিশেষ দৃষ্টি দেওযা হয়েছে। তিনি বলেছেন শিশুদের জন্য হাসপাতালে শষ্যা সংখ্যা বাড়ানোর দিকে বিশেষ জোর দেওয়া হয়েছে । শয্যা ও অন্যন্য চিকিৎসা সুবিধে বাড়ানোর জন্যই ২৩.২২০ কোটি টাকা অতিরিক্ত বরাদ্দ করা হয়েছে বলেই নির্মলা সীতারমন জানিয়েছেন। 

আপনি কি করোনাভাইরাসে আক্রান্ত, আপনার হাতের স্মার্টফোনটি দেবে কোভিড ১৯এর সন্ধান ...

১জুলাই থেকে ৫০ শতাংশ যাত্রী নিয়ে বাস চালানোর নির্দেশ মুখ্যমন্ত্রীর, চিন্তা বাড়াচ্ছে বাস মালিকদের ...

কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারম দেশের অর্থনীতিতে চাঙ্গা করতে আটটি অর্থনৈতিক ত্রাণের কথা ঘোষণা করেছেন সোমবার। করোনাভাইরাসের মহামারির কারণে যে আর্থিক ক্ষতি হয়েছে তা পুরণ করার উদ্যোগ নিয়েছে কেন্দ্রীয় সরকার। তেমনই জানিয়েছেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। সেখানেই তিনি ছোট শিল্পগুলিকে ঋণ দেওয়ার পাশাপাশি পর্যটন শিল্প উন্নয়নেও জোর দিয়েছেন।বিদেশীদের এই উৎসাহিত করতে বিনামূল্যে ভিসা দেওয়ার কথাও ঘোষণা করেছেন তিনি। 

Share this article
click me!