Narendra Modi: ১৮ জুন মোদীর বারাণসী সফর, দেখুন ৪ঘণ্টা ৫০ মিনিটের ঠাসা কর্মসূচি

বারাণসী কেন্দ্র থেকে তিন বার জয়ের হ্যাট্রিক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জয়ের পর নরেন্দ্র মোদীর প্রথম সফর আগামী ১৮ জুন। মাত্র এক দিনের সফরে প্রধানমন্ত্রী যাবেন তাঁর নিজের নির্বাচনী কেন্দ্রে।

 

Saborni Mitra | Published : Jun 13, 2024 11:33 AM IST

110
বারাণসী সফরে মোদী

আগামী ১৮ জুন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের নির্বাচনী কেন্দ্র বারাণসী যাচ্ছেন। বারাণসী কেন্দ্র থেকে তিন বার জয়ের হ্যাট্রিকের পর এটাই হবে তাঁর প্রথম সফর।

210
কৃষকদের সম্মেলনে মোদী

সেখানে কৃষকদের একটি সম্মেলনে যোগ দেবেন তিনি। বিজেপি সূত্রের খবর এখনও পর্যন্ত তাঁদের মোদীকে নিয়ে বিজয় মিছিল করার কোনও পরিকল্পনা নেই।

310
পাঁচ ঘণ্টার সফর

বিজেপি সূত্রের খবর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর নিজের সংসদীয় কেন্দ্রে থাকবে মাত্র ৪ ঘণ্টা ৫০ মিনিট থাকবেন। কর্মব্যস্ত প্রধানমন্ত্রী একাধিক কর্মসূচিতে যোগ দেবেন।

410
মোদীর সফর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিকেল সাড়ে ৪টের সময়ে লাল বাহাদুর শাস্ত্রী আন্তর্জাতিক বিমানবন্দর বাবপুর পৌঁছাবেন। সেখান থেকে তিনি সরাসরি ঘণ্টাস্থলে যাবেন।

510
মোদীকে সংবর্ধনা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তাঁর নিজের লোকসভা কেন্দ্রের বাসিন্দারা জমকালো স্বাগত জানাবেন। পথের বিভিন্ন স্থানে স্বাগত জানান হবে। হতে পারে রোডশো।

610
মোদীর সম্মান কৃষকদের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বারাণসী থেকে কৃষকদের সম্মান জানাবেন। সম্মান নিধির ১৭তন কিস্তি প্রকাশ করবেন।

710
কাশীদের উপকৃত

সম্মান নিধি প্রকল্পের কারণে কাশীতে উপকৃত হবেন ২৬৭৬৬৫ কৃষক। মোদীর এই সফর কৃষকদের জন্য উৎসর্গ করা হয়েছে।

810
বিশ্বনাথ দর্শন

প্রধানমন্ত্রী কৃষক সম্মেলনে যোগদানের পরে কাশী বিশ্বনাথ দর্শন করবেন। তিনি দশাশ্বমেধ ঘাটের বিখ্যাত গঙ্গা আরতিতেও অংশগ্রহণ করবেন।

910
প্রস্তুতি তুঙ্গে

বিজেপির বারাণসীর কর্মকর্তাদের প্রধানমন্ত্রীর সফর সংক্রান্ত প্রস্তুতির দায়িত্ব দেওয়া হয়েছে। ইতিমধ্যেই সমস্ত পরিকল্পনা চূড়ান্ত করা হচ্ছে। গুলাবাবাগের দলীয় কার্যালয়ে ব্যস্ততা তুঙ্গে।

1010
বারাণসীতে জয়ের হ্যাট্রিক

বারাণসী থেকে জয়ের হ্যাট্রিক করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি এবার দেড় লক্ষের বেশি ভোটে কংগ্রেসের অয়জ রাইকে হারিয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos