বিজেপি জিতলেই পাকিস্তান অধিকৃত কাশ্মীর ভারতের সঙ্গে জুড়ে যাবে, জম্মু ও কাশ্মীরে গিয়ে হুঁশিয়ারি যোগী আদিত্যনাথের

বিজেপি নেতা যোগী আদিত্যনাথ দাবি করেছেন, কেন্দ্র শাসিত অঞ্চলে নির্বাচনের পরে বিজেপি ক্ষমতায় আসার পরই পাকিস্তান অধিকৃত কাশ্মীর বা পিওকে ভারতের অংশ হয়ে যাবে

 

Saborni Mitra | Published : Sep 27, 2024 12:28 PM IST

জম্মু ও কাশ্মীরের বিধানসভা ভোটে বিজেপি জিতলেই বদলে বদলে যাবে আন্তর্জাতিক রাজনীতি। ভারতের অংশ হয়ে যাবে পাক অধিকৃত কাশ্মীর। ভূস্বর্গে দাঁড়িয়েই হুঁশিয়ারি দিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বিজেপি নেতার দাবি পাকিস্তানের আর্থিক সংকট চলছে। অধিকৃত কাশ্মীরের বাসিন্দারাই আর পাকিস্তানের সঙ্গে থাকতে চাইছেন না। তারা ভারতের সঙ্গেই থাকতে চাইছেন।

বিজেপি নেতা যোগী আদিত্যনাথ দাবি করেছেন, কেন্দ্র শাসিত অঞ্চলে নির্বাচনের পরে বিজেপি ক্ষমতায় আসার পরই পাকিস্তান অধিকৃত কাশ্মীর বা পিওকে ভারতের অংশ হয়ে যাবে। তিনি আরও বলেন, রাজ্যের উন্নয়ন ও নিরাপত্তার দিকেই বিজেপি সবথেকে বেশি গুরুত্ব দেয়। রামগড়ে দেবেন্দ্র কুমার মানিয়াল, বিজয়পুরে চন্দ্রপ্রকাশ গঙ্গা, সাম্বায় সুরজিত সিং, আরএস পুরায় নরিন্দর সিং রায়না, সুচেতগড়ে ঘুররাম ভগত এবং বিষ্ণায় রাজীব ভগতের পক্ষে ভোট চেয়েছেন। প্রতিকূল আবহাওয়ার কারণে ছাম্বে একটি সমাবেশে যোগ দিতে পারেননি এবং ভোটারদের বিজেপি প্রার্থী রাজীব শর্মাকে সমর্থন করার জন্য একটি বার্তা পাঠিয়েছেন।

Latest Videos

রামগড়ের সমাবেশ থেকেই পাকিস্তানকে নিশানা করেছেন বিজেপি নেতা যোগী আদিত্যনাথ। বলেছেন, 'পাকিস্তান গণতন্ত্র বাঁচাতে লড়াই করছে। পাক অধিকৃত কাশ্মীরে বিচ্ছেদের আওয়াজ উঠেছে। জম্মু ও কাশ্মীরের নির্বাচনের পাশাপাশি মুজাফ্ফরবাদে নির্বাচন করা হয় তাহলে ইতিবাচক বার্তা দেবে। বালুচিস্তান বলছে তারা পাকাস্তানের সঙ্গে থাকবে না। কারণ দেশটি মানবতার জন্য একটি ক্যান্সার।' পাকিস্তানকে নির্মূল করতে বিশ্বের উদ্যোগ নেওয়া উচিৎ বলেও মন্তব্য করেন যোগী।

৩৭০ ধারা বাতিল করা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূয়সী প্রশংসা করেছেন যোগী। তিনি বলেন, এই পদক্ষেপ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ে স্বপ্ন পুরাণ করেছে। তিনি বলেন, 'সন্ত্রাসবাদের নার্সারি শেষ হয়ে গেছে। কংগ্রেস, পিডিপি এবং ন্যাশনাল কনফারেন্স জম্মু ও কাশ্মীরকে সন্ত্রাসবাদের গুদামে পরিণত করেছিল, কিন্তু নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী এবং অমিত শাহ স্বরাষ্ট্রমন্ত্রী হিসাবে, সন্ত্রাসবাদের পথ বন্ধ করে দিয়েছে এবং পাথর ছুঁড়ে মারার দিন শেষ করে দিয়েছে।'

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'সরকার বন্যা দুর্গতদের পাশে কোনোদিনই দাঁড়ায়নি, উল্টে কেন্দ্রের টাকা লুট করেছে' বিস্ফোরক Dilip
'জুনিয়র ডাক্তারদের আন্দোলন থেকে নজর ঘোরাতেই কী বন্যার ছক মমতার?' নথি দেখিয়ে প্রশ্ন জগন্নাথের | Flood
'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
'এস পি দাস কেন আর জি করের ঘটনার দিন অভীককে ফোন করেছিল?' প্রশ্ন তুলে তোপ দাগলেন Sujan Chakraborty
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today