তরুণীর তুমুল কোমরের দোলায় থেমে গেল ট্রাফিক - ব্যবস্থা নিলেন খোদ স্বরাষ্ট্রমন্ত্রী, দেখুন ভিডিও

মাঝরাস্তায় ইনস্টাগ্রাম ভিডিওর জন্য তরুণীর কোমরের দুলিয়ে নাচ। ভিডিও ভাইরাল হতেই ব্যবস্থা নিলেন খোদ স্বরাষ্ট্রমন্ত্রী।

Asianet News Bangla | Published : Sep 16, 2021 10:39 AM IST

ট্রাফিক সিগন্যাল লাল হওয়ায় দাঁড়িয়ে গিয়েছিল সব যানবাহন। মধ্যপ্রদেশের ইন্দোর শহরের অন্যতম খ্যাতি পাওয়ার আশায় করেছিলেন ওই মহিলা। কিন্তু, শেষ পর্য়ন্ত ট্রাফিক নিয়ম লঙ্ঘনের জন্য পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়লেন শ্রেয়া কালরা নামে ওই ইনস্টাগ্রামার। এমনকী রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী পর্যন্ত তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন। 

চার দিন আগে তাঁর ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে ভিডিওটি পোস্ট করেছিলেন শ্রেয়া। তারপর থেকে দ্রুত ভাইরাল হয়েছিল সেই ভিডিও। তাতে দেখা যাচ্ছে, শ্রেয়ার সেই আচমকা নাচ দেখে ট্রাফিক সিগন্যালে অপেক্ষা করা সমস্ত যাত্রীরা বিমূঢ় হয়ে পড়েছে। ভিডিও ক্লিপের শুরুতে, আবার ওই ইনস্টাগ্রামারকে ফেস মাস্ক ছাড়াই পাবলিক প্লেসে নিজের ভিডিও তুলতে দেখা গিয়েছে। তার জন্যও সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে। 

অন্যদিকে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র জানিয়েছেন, মোটরগাড়ি আইনে শ্রেয়া কালরার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেছেন, মহিলার উদ্দেশ্য যাই হোক না কেন, তার কাজটা ভুল ছিল। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ভবিষ্যতে এই ধরনের ঘটনা যাতে আর না ঘটে, তার জন্য মোটরযান আইনের অধীনে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আদেশ দিয়েছেন তিনি। 

চাপের মুখে পড়েও ভিডিওটি ইনস্টাগ্রাম থেকে সরাননি শ্রেয়া কালরা। শুধু তার ক্যাপশন আপডেট করেছেন। সেখানে, তিনি তার ফলোয়ার্সদের ট্রাফিক নিয়ম মেনে চলার আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, আমি নাচছি বলে আপনাকে সিগন্যালে থামতে হবে না, লাল আলো জ্বললেই থামতে হবে। দয়া করে নিয়ম ভাঙবেন না। তার আগেও অবশ্য বহু মানুষ সোশ্যাল মিডিয়ায় খ্যাতি পাওয়ার আশায় বিভিন্ন দুঃসাহসিক অথচ বেআইনি কাজ করে পুলিশের নজরে  এসেছেন। 

Share this article
click me!