থানার মধ্যেই শুধু অন্তর্বাস পরে রয়েছেন পুলিশ কর্মী, সামনে বসে মহিলারা! দেখুন লজ্জার ছবি

একজন পুলিশ আধিকারিক কীভাবে মহিলাদের সামনে কার্যত অর্ধনগ্ন হয়ে বসে থাকলেন, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলতে শুরু করেন প্রচুর মানুষ।

Parna Sengupta | Published : May 28, 2024 6:00 AM IST

পুলিশের কীর্তিতে সমালোচনার ঝড়! চৌকিতে শুধু অন্তর্বাস পরে বসে রয়েছেন এক পুলিশ আধিকারিক। কোনও হেলদোলই নেই তাঁর। আর এই দৃশ্যের ভিডিও প্রকাশ্যে আসতেই প্রবল সমালোচনা শুরু হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের উন্নাও জেলার অচলগঞ্জে। পুলিশ চৌকির সামনেই মন্দিরে পূজার্চনা করছেন মহিলারা। সেই মহিলাদের সামনেই এই ভাবে ঘুরে বেড়াচ্ছেন, নিজের কাজ করে যাচ্ছেন ওই পুলিশ আধিকারিক!

স্থানীয় সূত্রে খবর, শনিবার ওই মন্দিরে একটি ধর্মীয় অনুষ্ঠান ছিল। তার জন্য বহু মহিলা সেখানে জড়ো হয়েছিলেন। মন্দিরের পাশেই পুলিশ চৌকি। ভিডিওয় দেখা যাচ্ছে মহিলারা মন্দিরের সামনে বসে রয়েছেন। আর সাব-ইন্সপেক্টর পদমর্যাদার ওই পুলিশ আধিকারিক চৌকির বারান্দায় চেয়ারে বসে রয়েছেন। তাঁর শরীরে অন্তর্বাস ছাড়া আর কোনও পোশাক নেই।

Latest Videos

বিষয়টিকে অপেশাদার ও পুলিশের পক্ষে আসাম্মানজনক বলে অনেকেই সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেন। ওই আধিকারিকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য দাবি জানাতে থাকেন তাঁরা। চাপে পড়ে ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ। একজন পুলিশ আধিকারিক কীভাবে মহিলাদের সামনে কার্যত অর্ধনগ্ন হয়ে বসে থাকলেন, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলতে শুরু করেন প্রচুর মানুষ। 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা