Pune girl attacked: প্রকাশ্য রাস্তায় ধারালো অস্ত্র নিয়ে হামলা! পথচারীদের তৎপরতায় প্রাণে বাঁচল যুবতী, দেখুন ভিডিও

আক্রন্ত যুবতী তার মাথায় ও হাতে আঘাত পেয়েছেন এবং এখন চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

Web Desk - ANB | Published : Jun 28, 2023 12:45 PM IST / Updated: Jun 28 2023, 06:19 PM IST

প্রকাশ্য রাস্তায় যুবতীকে ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ। এমনই ঘটনা দেখা গেল পুনেতে। মহারাষ্ট্রে কলেজ ছাত্রীর উপর আক্রমণের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দেশজুড়ে। মঙ্গলবার সকালে সদাশিব পেঠে ২০ বছর বয়সী কলেজ ছাত্রকে ধারালো অস্ত্র নিয়ে তাড়া করা হয়। ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। আক্রন্ত যুবতী তার মাথায় ও হাতে আঘাত পেয়েছেন এবং এখন চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

এক মিনিটের সিসিটিভি ফুটেজে দেখা যায় হামলাকারীকে একটি ব্যস্ত রাস্তায় অস্ত্র নিয়ে মহিলাকে তাড়া করতে।লোকটি পিছন থেকে তার মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। কয়েক সেকেন্ডের মধ্যে, সতর্ক স্থানীয়রা মহিলাটির দিকে দৌড়াতে এবং তাকে সাহায্য করতে দেখা যায়। এই দৃশ্য দেশে মেয়েটির সাহায্য করতে এগিয়ে আসে আশপাশের লোকেরা। মুহূর্তের মধ্যে আক্রমণকারীকে ঘিরে ফেলে তাঁরা। কিছু লোক আক্রমণকারীকে ভারী জিনিস ছুড়ে তাকে পরাস্ত করার চেষ্টাও করে। পুলিশ সূত্রে জানা যাচ্ছে মূলত প্রেমজনিত ঘটনার কারণেই ঘটনা। আক্রমণকারী মেয়েটির সহপাঠী ছিলেন। কিছু সমস্যার পর যুবতী হামলাকারীর সঙ্গে কথা বলা বন্ধ করে ডিসিপি সন্দীপ গিল সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন যে মেয়েটি তার পুরুষ বন্ধুর সাথে ভ্রমণ করার সময় আক্রমণকারীর সাথে কথা বলতে অস্বীকার করলে হামলাটি ঘটে।

 

 

পুলিশ জানিয়েছে যে সিসিটিভি ক্লিপের ভিত্তিতে অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা ৩০৭ (খুনের চেষ্টা) অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, হামলাকারী বেশ কিছুদিন ধরে ওই নারীকে উত্ত্যক্ত করে আসছিল। তার মা বলেন, তারা অভিযুক্তের বাবার কাছেও অভিযোগ করেছিল কিন্তু তারপরও সে তাদের মেয়েকে হত্যার চেষ্টা করেছিল।

Share this article
click me!