'মদ্যপ ও নগ্ন অবস্থার ভিডিও শেয়ার', সোশ্যাল মিডিয়ায় হুমকি পঞ্জাবের মুখ্যমন্ত্রীর প্রাক্তন স্ত্রী, প্রশ্ন তুললেন মেয়েও

শনিবার শিরোমনি আকালি দলের নেতা বিক্রম মাজিথিয়া, সোশ্যাল মিডিয়ায় সিরাত মানের পোস্ট করা একটি ভিজিও ও প্রীতি গ্রেওয়ালের একটি পোস্ট শেয়ার করেছেন।

 

Saborni Mitra | Published : Dec 10, 2023 10:06 AM IST / Updated: Dec 10 2023, 03:38 PM IST

পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান-এর প্রাক্তন স্ত্রীর হুমকি- ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মাত্র এক দিন আগেই পঞ্জাবের মুখ্যমন্ত্রীর মেয়ে সিরাত মান তাঁকে একজন মাতাল বলে তোপ দেগেছেন। পাশাপাশি তাঁর বিরুদ্ধে শারিরীক ও মানসিক নির্যাতনেরও অভিযোগ করেছেন। এই ঘটনার পরই ভগবন্ত মানের প্রাক্তন স্ত্রী প্রীত গ্রেওয়াল তাঁর মদ্যপ অবস্থার ও নগ্ন অবস্থায় তাঁর ভিডিও শেয়ার করার হুমকি দিয়েছেন। একটি ফেসবুক পোস্ট করেছেন প্রীত গ্রেওয়াল। সেখানে তিনি বলেছেন, 'তিনি এটি শুরু করেছেন, এখন আমি তাঁকে দেখাব এটি কীভাবে খেলে সঙ্গে থাকুন...'

 

শনিবার শিরোমনি অকালি দলের নেতা বিক্রম মাজিথিয়া, সোশ্যাল মিডিয়ায় সিরাত মানের পোস্ট করা একটি ভিজিও ও প্রীতি গ্রেওয়ালের একটি পোস্ট শেয়ার করেছেন।বিক্রম মাজিথিয়া মান তাঁর পিতামাতার দায়ীত্ব পালনে ব্যর্থ হলে পালক পিতা হিসেবে মানের দুই সন্তানের দায়িত্ব নেওয়ারও ইচ্ছে প্রকাশ করেছেন। মাজিথিয়া প্রাথমিকভাবে মুখ্যমন্ত্রীর প্রাক্তন স্ত্রী গ্রেওয়ালের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট শেয়ার ররেছেন। সেখানেই মানকে দুই সন্তানের দায়িত্ব নিতে অবহেলা করার অভিযোগ করেছেন।

 

 

ভিডিওতে সিরাত নিজেকে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানএর মেয়ে বলে উল্লেখ করেছেন। কিন্তু বলেছিলেন যে তিনি তাঁকে সিএম মান বলে ডাকবেন। কারণ তিনি আর পাপা বলে ডাকার যোগ্য নন। একই সঙ্গে তিনি বলেছেন, এই ভিডিওর মূল উদ্দেশ্য কিন্তু ভগবন্ত মানের বিরুদ্ধে জনমত তৈরি করা বা রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত নয়।

 

 

সিরাত বলেছেন, মুখ্যমন্ত্রী মান এর স্ত্রী গুরকিরাত আশা করেছেন ভগবন্ত মান তৃতীয়বারের মত বাবা হতে চলেছেন। এই নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন সিরাত। বলেছেন, একটি নতুন পারিবারিক সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন মান। সিতার বলেছেন তাঁর বয়স ২৩ আর তাঁর ভাইয়ের বয়স ১৯। ভাই সম্প্রতি পঞ্জাবের মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়ে ছিল। কিন্তু বাবা তার সঙ্গে থাকতেও অস্বীকার করেছেন। ভাইয়ের দায়িত্ব নিতেও অস্বীকার করেছে। মধ্যরাতেই ভাইকে ঘর থেকে বের করে দিয়েছে।

সিরাতে ভিডিও ও তাঁর মায়ের সোশ্যাল মিডিয়া পোস্ট সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বাবা ও স্বামী হিসেবে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ব্যর্থ বলেও অভিযোগ উঠেছে। পাশাপাশি স্ত্রী ও সন্তানের প্রশ্ন- পরিবারের দায়িত্ব নিতে যেখানে ভগবন্ত মান ব্যর্থ সেখানে কী করে গোটা পঞ্জাবের মানুষের দায়িত্ব তিনি নেবেন?

Share this article
click me!