Policeman Dancing: লোকাল ট্রেনে সুন্দরী তরুণীর সঙ্গে নাচতে শুরু করে দিলেন পুলিশকর্মী, দ্বিমুখী লড়াইতে বিভক্ত নেটপাড়া

ভাইরাল হওয়া ভিডিওতে একটি ট্রেনের মধ্যে জিন্স এবং ক্রপ টপ পরে উদ্দাম নাচতে দেখা গেছে এক তরুণীকে। তাঁর সঙ্গেই মন খুলে দু'হাত তুলে নাচতে শুরু করলেন কর্তব্যরত পুলিশকর্মী।

Sahely Sen | Published : Dec 10, 2023 6:29 AM IST / Updated: Dec 10 2023, 12:00 PM IST

ট্রেনের মধ্যে কখনও নাচ, কখনও গান, কখনও ভালোবাসাবাসি আবার কখনও ধুন্ধুমার মারপিট। ভারতীয় রেল যেন এক আজব কাণ্ডকারখানার রঙ্গমঞ্চ। লোকাল ট্রেন থেকে শুরু করে মেট্রো রেল, কোনও ট্রেনেই মানুষের অদ্ভুত কর্মকাণ্ডের ইয়ত্তা নেই। সেইরকমই আরেকটি নতুন কাণ্ড ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। 

-

ভাইরাল হওয়া ভিডিওতে একটি ট্রেনের মধ্যে জিন্স এবং ক্রপ টপ পরে উদ্দাম নাচতে দেখা গেছে এক তরুণীকে। বসে থাকা যাত্রীদের দেখে সেটিকে মহিলা কামরা বলেই মনে হয়েছে। মহিলাদের সুরক্ষার জন্য ওই কামরার ভিতরে উপস্থিত ছিলেন রেল পুলিশ ফোর্স‌ের (RPF) একজন কর্মী। নাচতে নাচতে ওই পুলিশকর্মীকে ধাক্কা দিয়ে ফেলতে দেখা যায় নৃত্যরত তরুণীকে। 

-

প্রথমে দেখে মনে হয়েছিল যে, কর্তব্যরত পুলিশকর্মীকে ধাক্কা দিয়ে ফেলার জন্য শাস্তির মুখে পড়তে হবে তরুণীকে। কিন্তু, বিষয়টি একেবারেই সেইদিকে গড়াল না। ভিডিওর শেষ অংশে দেখা গেল, নাচতে থাকা তরুণীর সঙ্গেই মন খুলে দু'হাত তুলে নাচতে শুরু করেছেন কর্তব্যরত পুলিশকর্মী। উর্দি পরা অবস্থাতেই তাঁকে নাচতে দেখে দ্বি মতে বিভক্ত হয়ে গেছে নেট দুনিয়া।

-

একদল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর বক্তব্য হল, যদি সুরক্ষার দায়িত্বে বহাল থাকা পুলিশকর্মী নিজেই এমন অমনোযোগী হয়ে নাচতে শুরু করে দেন, তাহলে তিনি যাঁদের সুরক্ষার দায়িত্বের রয়েছেন, তাঁদের কী হবে। তাঁদের কোনও বিপদ ঘটে গেলে কে সুরক্ষা দেবে? 

-

অপর একদল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী নৃত্যরত পুলিশকর্মীর প্রতি সদয় হয়েছেন। তাঁদের বক্তব্য হল, পুলিশকর্মীরা সারাদিন কঠিন ডিউটি করেন। বহু চোর-ডাকাতদের সামলাতে সামলাতে তাঁরা মানসিকভাবে বিধ্বস্ত হয়ে যান। তাই, সময়-সুযোগ পেলে তাঁরা যদি একটু নেচে নিয়ে নিজেকে আনন্দের ছন্দে ফিরিয়ে নিয়ে আসতে পারেন, তাতে ক্ষতি কী?

-

তবে, এই ভিডিওটি ভারতের কোন রাজ্যে তোলা হয়েছে অথবা, উর্দি পরিহিত ব্যক্তি সত্যিই রেলের পুলিশকর্মী কিনা, সেবিষয়ে অবশ্য কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি। 

Share this article
click me!