বৃহস্পতিবার বিয়ে করছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, বিবাহ বিচ্ছেদের ৬ বছর পর ফের বিবাহিত জীবনে প্রবেশ

ঢাক গুড়গুড় চলছিল। এবার সত্যি সত্যি তা সামনে এল। বিয়ে করছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী। ইতিমধ্যেই অতিথিদের তালিকা প্রস্তুত। প্রথম বিবাহের সন্তানরাও বিয়েতে থাকছে বলে জানা গিয়েছে। 
 

Web Desk - ANB | Published : Jul 6, 2022 8:57 AM IST / Updated: Jul 06 2022, 02:37 PM IST

পঞ্জাবের মুখ্যমন্ত্রীর তখতে আসিন হওয়া গিয়েছে। বেড়েছে কর্মব্যস্ততা। এখন আর সেভাবে বাড়ি-ঘর-সংসার সামলাতে পারছেন না। আগেও বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু তা স্থায়ী হয়নি। ফলে, সংসারে নতুন কাউকে আনাটা বাধ্যতামূলক হয়ে গিয়েছিল পঞ্জাবের মুখ্যমন্ত্রীর কাছে। সেই কারণে ফের বিয়ে করতে চলেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। পাত্রী পেশায় চিকিৎসক গুরপ্রীত কওর। 

সূত্র অনুযায়ী চণ্ডীগড়ে এই বিয়ের আসর বসছে। অত্যন্ত গোপনীয়তা বজায় রেখেই এই বিয়ে হচ্ছে। বিয়ের অতিথি তালিকায় শুধুমাত্র পারিবারিক সদস্যরা থাকছেন। এছাড়া পারিবারিক কিছু অতি ঘণিষ্ট বন্ধু-বান্ধবকে রাখা হয়েছে। ছয় বছর আগেই প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটেছিল ভগবন্ত মান-এর। সেই বিয়ে-তে দুই সন্তানও রয়েছে। প্রথমপক্ষের স্ত্রী সন্তানদের নিয়ে আমেরিকায় থাকেন। পঞ্জাবের মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার সময় ভগন্ত মান-এর সঙ্গে ছিল দুই সন্তান। 

সূত্র অনুযায়ী খবর যে, ভগবন্ত মান-এর মা পাত্রী ঠিক করেছেন। তিনি নাকি ডক্টর গুরপ্রীত কওরকে দেখে খুবই খুশি হন। এরপরই ছেলেকে বিয়ের জন্য রাজি করাতে সমানে পিছনে পড়েছিলেন। ভগবন্ত মান-এর মা ও বোন চেয়েছিলেন তিনি আবার বিয়ে করুন। আর এই বিয়ের পাত্রী তাঁরাই ঠিক করবেন বলেও নাকি ভগবন্ত মান-এর কাছ থেকে কথা আদায় করেছিলেন। 

আম আদমি পার্টির পক্ষ থেকে বিশিষ্ট কয়েক জন নেতা এই অতি ব্যক্তিগত বিয়ের অনুষ্ঠানে শরিক হওয়ার কথা। উপস্থিত থাকার কথা আম আদমি পার্টির চিফ অরবিন্দ কেজরিওয়ালেরও। তিনি নব বিবাহিত বর ও বধূ-কে আশীর্বাদ করবেন বলেও জানা গিয়েছে। 

Read more Articles on
Share this article
click me!