সত্যি কি বিয়ে করছেন রাহুল গান্ধী! আমন্ত্রণ পত্রে হাসিমুখে রাহুলের ছবিতে হতভম্ব নেট দুনিয়া! আসল সত্যিটা কী

রাহুল গান্ধী কাকে বিয়ে করতে চলেছেন, কোন পাত্রী ঠিক করলেন তিনি! কে হচ্ছেন তাঁর জীবনসঙ্গী। সব মিলিয়ে হাজারো প্রশ্নের সামনে চলে আসে কয়েক ঘন্টার মধ্যে।

Web Desk - ANB | Published : Apr 24, 2023 2:18 PM IST

বিয়ের কার্ডটা দেখে প্রথমেই আপনি ঘাবড়ে যেতে বাধ্য। গোটা আমন্ত্রণপত্রে বড় বড় করে ছাপানো কংগ্রেস নেতা রাহুল গান্ধীর মুখ। তাহলে কি দেশের মোস্ট এলিজেবল ব্যাচেলর রাহুল বিয়ে করছেন! মুহুর্তে এই বিয়ের কার্ড ছড়িয়ে যায় নেট দুনিয়ায়। নেটিজেনদের মনে ওঠে প্রশ্নের ঝড়। রাহুল গান্ধী কাকে বিয়ে করতে চলেছেন, কোন পাত্রী ঠিক করলেন তিনি! কে হচ্ছেন তাঁর জীবনসঙ্গী। সব মিলিয়ে হাজারো প্রশ্নের সামনে চলে আসে কয়েক ঘন্টার মধ্যে। তবে আসল সত্যিটা সামনে আসতেই চক্ষু চড়কগাছ। আদপে বিয়েই করছেন না রাহুল! তাহলে এই কার্ড কার! জেনে নিন নিজের চোখে।

তামিলনাড়ু কংগ্রেস কমিটির সভাপতি কে এস আলাগিরি তার মেয়ে কাঞ্চনার বিয়ের সংবর্ধনার জন্য মুদ্রিত আমন্ত্রণপত্রে রাহুল গান্ধীর ছবি ছাপিয়েছেন। চার পাতার এই আমন্ত্রণপত্রে দেখা যাচ্ছে দেশের 'মোস্ট এলিজিবল ব্যাচেলর'-এর হাসিখুশি মুখ। এই কার্ড দেখে মনে হতে পারে রাহুল গান্ধী বিয়ে করতে চলেছেন।

যারা এই আমন্ত্রণপত্র পেয়েছেন তারা ৫২ বছর বয়সী কংগ্রেস নেতা রাহুল গান্ধীর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছেন দেখে এক মুহূর্তের জন্য খুশি হতে পারেন। তবে আসল ঘটনা রয়েছে পরের পৃষ্ঠায়। পাতা উল্টাতেই দ্বিতীয় পৃষ্ঠায় কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খার্গের হাসিমুখের ছবি দেখতে পাবেন।

কার্ডে ছাপা হয়েছে সোনিয়া গান্ধীর ছবি

তৃতীয় পৃষ্ঠাটি উৎসর্গ করা হয়েছে রাহুলের মা সোনিয়া গান্ধীকে, যাতে দেখা যাচ্ছে তিনি আনন্দে মেতে উঠেছেন। এর পরে আপনি মনে করবেন যে শেষ পৃষ্ঠায় রাহুলের বোন প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রার একটি ছবি থাকবে, তবে এই পৃষ্ঠাটি তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী কে কামরাজকে উত্সর্গ করা হয়েছে।

তামিলনাড়ু কংগ্রেস কমিটির সভাপতি আলাগিরির মেয়ের বিয়ে

আপনি যখন এই ছবিগুলি উপেক্ষা করে আমন্ত্রণপত্রের বার্তাটি পড়বেন, আপনি বুঝতে পারবেন যে রাহুল গান্ধী অন্তত আপাতত 'মোস্ট এলিজিবল ব্যাচেলর'ই থাকছেন। আমন্ত্রণপত্রে রাহুল গান্ধীর ছবি ছাপা হলেও তামিলনাড়ু কংগ্রেস কমিটির সভাপতি কে এস আলাগিরির মেয়ে কাঞ্চনার বিয়ের সংবর্ধনার আমন্ত্রণের বিস্তারিত তথ্য রয়েছে, যিনি বিনোদ রঙ্গনাথকে বিয়ে করছেন।

আলাগিরির একটি ছোট ছবি ছাপা হয়েছে

এখন ভাববেন আলাগিরির মেয়ের বিয়ে হলে তার ছবি কোথায়? তাই এখন এর জন্য আপনাকে আবার প্রথম পৃষ্ঠায় ফিরে আসতে হবে। এখানে আপনি রাহুল গান্ধীর ছবির নীচে তাঁর একটি ছোট ছবি দেখতে পাবেন।

Share this article
click me!