'রাহুল গান্ধী নফরতের মেগা শপিং মল খুলে বসে রয়েছেন', চড়া সুরে আক্রমণ জেপি নাড্ডার

২০১৪ সালে নরেন্দ্র মোদী দিল্লির ক্ষমতা দখল করেন। তার আগে ও পরের মধ্যে এই দেশের বিস্তর ফারক তৈরি হয়েছে।

 

Web Desk - ANB | Published : Jun 5, 2023 4:06 PM IST / Updated: Jun 05 2023, 11:15 PM IST

আবারও বিজেপির নিশানায় রাহুল গান্ধী। সোমবার বিজেপি সভাপতি জেপি নাড্ডা বলেন, 'রাহুল গান্ধী নফরত কা দোকান চালাচ্ছেন না। বরং তিনি ঘৃণার মেগা শপিং মল খুলে বসেছেন।'মোদী সরকারের ৯ বছর উপলক্ষ্যে নতুন দিল্লিতে একটি অনুষ্ঠানে ভাষণ দিতে গিয়ে জেপি নাড্ডা রাহুল গান্ধীকেই চড়া সুরে আক্রমণ করেন। পাল্টা জানিয়ে দেন মোদী সরকার মাত্র ৯ বছরেই দেশের আমূল পরিবর্তন করেছেন। তিনি আরও বলেন ২০১৪ সালের আগে ও পরের মধ্যে এই দেশের মধ্যে অনেক পার্থক্য রয়েছে।

নাড্ডা বলেন, ২০১৪ সালে নরেন্দ্র মোদী দিল্লির ক্ষমতা দখল করেন। তার আগে ও পরের মধ্যে এই দেশের বিস্তর ফারক তৈরি হয়েছে। তিনি বলেন, যখনই ভারত নতুন কোনও রেকর্ড তৈরি করে তখনই কংগ্রেসের যুবরাজ ভারতের সেই গর্ব দেখতে পারেন না। তিনি হজম করতে পারেন নায রাহুল গান্ধীর সম্প্রতি বিদেশ সফর নিয়ে এভাবেই তিনি আক্রমণ করেন ।

এদিন জেপি নাড্ডা রাহুল গান্ধীকে আক্রমণ করার জন্য আবারও সার্জিক্যাল স্ট্রাইকের প্রসঙ্গ উত্থাপন করেন। তিনি বলেন, 'একদিকে রাহুল গান্ধী সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে প্রশ্ন তোলেন। অন্যদিকে তিনি হিন্দু মুসলিম বিভাজন নিয়ে কথা বলেন। তিনি ভালবাসার দোকান চালাচ্ছেন না। তিনি ঘৃণা আর বিদ্ধেষের মেগা শপিং মল খুলে বসেছেন।'এদিন জেপি নাড্ডা 'অমৃত কাল কি ওর' (অমৃতকালের দিকে) নামে একটি বই প্রকাশ করেন। তিমি বলেম মোদী সরকার নয় বছরের সাফল্যের কথাই তুলে ধরা হয়েছে এই বইতে।

সম্প্রতি রাহুল গান্ধী আমেরিকা সফরে গিয়েছেন। সেখান তিনি বিজেপি ও আরএসএস-এর তীব্র সমালোচনা করেছেন। তিনি বলেছেন বিজেপি আর আরএসএস অতীতের গিকে তাকিয়ে বসে রয়েছে। ভবিষ্যৎ নিয়ে দুটি সংগঠনের কোনও চিন্তাভাবনা নেই। রাহুল গান্ধীর অভিযোগ মোদী সরকারের আমলে দেশের গণতান্ত্রিক পরিকাঠামো নষ্ট হচ্ছে। পাশাপাশি দেশের প্রতিষ্ঠানগুলিকে মোদী সরকার ধ্বংস করে দিচ্ছে বলেও সরব হয়েছে রাহুল গান্ধী। তবে রাহুল গান্ধী বলেছেন, ২০২৪ সালে ভারতের জন্য ভাল দিন আসবে। বিরোধীরা ভাল জায়গায় পৌঁছে যাবে বলেও মন্তব্য করেন তিনি।

তবে বিজেপির অনুষ্ঠানে এদিন জেপি নাড্ডা তাঁর ভাষণের অনেকটা সময়ই রাহুল গান্ধীকে আক্রমণ করেন।

আরও পড়ুনঃ

ভাগ্নের ক্রিকেট বলে হাত দেওয়ায় 'চরম সাজা' দলিত মামাকে, কেটে নেওয়া হল বুড়ো আঙুল

১১ মাসে সর্বোচ্চ মূল্যস্ফীতি বাংলাদেশে, আন্তর্জাতিক বাজারকে দায়ী করছে হাসিনা সরকার

ওড়িশা ট্রেন দুর্ঘটনার তদন্ত করবে সিবিআই, সুপারিশ রেলওয়ে বোর্ডের:অশ্বিনী বৈষ্ণব

 

Read more Articles on
Share this article
click me!