ভারত জোড়ো যাত্রায় রাহুল-প্রিয়াঙ্কার মিষ্টি ছবি, প্রাক্তন RAW প্রধান সামিল কংগ্রেসের সঙ্গে

উত্তর প্রদেশে রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রা। কালও থাকবে যোগী রাজ্যে। এদিন যাত্রায় সামিল প্রাক্তন RAW প্রধান অমরজিৎ সিং দুলাত।

Web Desk - ANB | Published : Jan 3, 2023 5:46 PM IST

ভারত জোড়ো যাত্রায় আরও একটি মিষ্টি ছবি ধরা পড়ল। এদিন রাহুলের নেতৃত্বে কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা উত্তর প্রদেশের প্রবেশ করেছে। আর সেখানেই ধরা পড়ে ভাই-বোনের ভালবাসা। রাহুল গান্ধী এদিন অনুষ্ঠান মঞ্চে প্রিয়াঙ্কাকে কিছু বলেন। তারপরই মঞ্চের মধ্যেই তাঁকে জড়িয়ে ধরে চুমু খান। রাহুল প্রিয়াঙ্কার এই ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছে। কংগ্রেসও এই ছবিকে হাতিয়ার করেছে। বলেছে, গান্ধী পরিবার আদতে একটি সুধী পরিবার। সাধারণ মানুষও ভাই-বোনের এই প্রেমের প্রশংসা করেছেন।

মঙ্গলবার ভারত জোড়ো যাত্রা উত্তর প্রদেশে প্রবেশ করেছে। কালও এই যাত্রা উত্তর প্রদেশে থাকবে। এদিন রাহুল গান্ধীকে প্রিয়াঙ্কা গান্ধী যোদ্ধা হিসেবে বর্নণা করেছে। এদিন সকাল ১০টায় ভারত জোড়ো যাত্রা দিল্লির কাশ্মীর গেটের হনুমান মন্দির থেকে শুরু হয়। গাজিয়াবাদের লোনি সীমান্তে তাদের স্বাগত জানায় উত্তর প্রদেশে কংগ্রেস। এআইসিসি সাধারণ সম্পাদক কে সি ভেনুগোপাল, দলের সাংসদ প্রমোদ তিওয়ারি, দিল্লি কংগ্রেসের প্রধান অনিল কুমার চৌধুরী এবং অম্বিকা সোনি এবং অভিষেক দত্তের মতো অন্যান্য কংগ্রেস নেতারা অন্তর্ভুক্ত ছিলেন। প্রাক্তন কংগ্রেস সদস্য এবং এখন শিবসেনা সাংসদ প্রিয়াঙ্কা চতুর্বেদীও দিল্লি থেকেই রাহুলের সঙ্গে ছিলেন।

পার্টির উত্তর প্রদেশ কংগ্রেস প্রধান এবং প্রাক্তন সাংসদ ব্রিজলাল খবর এবং উত্তর প্রদেশের সিএলপি নেতা আরাধনা মিশ্র লোনি সীমান্তে উপস্থিত ছিলেন। পরে জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লাহও গাজিয়াবাদে যোগ দেন। প্রাক্তন RAW প্রধান অমরজিৎ সিং দুলাত উত্তরপ্রদেশ সীমান্তে পৌঁছানোর আগেই দিল্লিতে রাহুল গান্ধীর সঙ্গে যোগ দেন। উত্তরপ্রদেশ কংগ্রেস এবং দিল্লি কংগ্রেসের নেতাদের উপস্থিতিতে প্রিয়াঙ্কা ভদ্র তার ভাইকে স্বাগত জানান। তিনি উত্তর প্রদেশের AICC সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

এদিন প্রিয়াঙ্কা গান্ধী বলেন কেন্দ্রীয় সরকারের নির্দেশে এজেন্সি তাঁর দাদা রাহুল গান্ধীর ভাবমূর্তি নষ্ট করার জন্য হাজার হাজার টাকা খরচ করছে। তারা দেশের প্রথম সারির সব মিডিয়াকে কিনে নিয়েছে। কিন্তু রাহুলের মুখ বন্ধ করতে পারেনি। রাহুল গান্ধী ঘৃণার রাজনীতির মধ্যএই ভালবাসা ছড়িয়ে দিচ্ছে বলেও দাবি করেন প্রিয়াঙ্কা।

Share this article
click me!