Shakti issue: শক্তি ইস্যুতে মোদীর চ্যালেঞ্জ, পাল্টা জবাব দিলেন রাহুল গান্ধী

মোদী বলেছেন, ইন্ডিয়া ব্লকের ইস্তেহারে শক্তি শেষ করার কথা বলা হয়েছে। প্রধানমন্ত্রী বলেছেন, শক্তি ধ্বংস করতে চায়। তিনি তেলাঙ্গনার একটি সমাবেশে বলেন, দেশের মা ও বোনেরা শক্তির রূপ

 

Saborni Mitra | Published : Mar 18, 2024 4:17 PM IST

মুম্বইতে একটি জনসভায় রাহুল গান্ধী বলেছিলেন তাঁর লড়াই 'শক্তির বিরুদ্ধে'। এই মন্তব্যের জন্য বিজেপির পশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর বিরুদ্ধে সরব হয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাহুল গান্ধীকে চ্যালেঞ্জ জানিয়েছেন। তারই পাল্টা জবাব দিলেন রাহুল গান্ধী। তিনি অভিযোগ করেছেন মোদী তাঁর বক্তব্যকে বিকৃত করেছে।

মোদী বলেছেন, ইন্ডিয়া ব্লকের ইস্তেহারে শক্তি শেষ করার কথা বলা হয়েছে। প্রধানমন্ত্রী বলেছেন, শক্তি ধ্বংস করতে চায়। তিনি তেলাঙ্গনার একটি সমাবেশে বলেন, দেশের মা ও বোনেরা শক্তির রূপ। তিনি তাদের পুজো করেন। তিনি বলেন দেশ চন্দ্রযানের সাফল্য শিবশক্তিকে উৎসর্গ করেছেন। আর বিরোধী দলগুলি সেই শক্তিকেই ধ্বংস করার কথা বলছে। যাইহোক রাহুল গান্ধী রবিবার মুম্বইয়ের শিবাজি পার্কের সমাবেশে বলেছিলেন, হিন্দু ধর্মে একটা শব্দ রয়েছে তা হল শক্তি। তিনি আরও বলেন তারা সেই শক্তির বিরুদ্ধেই লড়াই করছে। সেই শক্তির কথা বলতে গিয়ে রাহুল বলেন,সেই শক্তি হল ইভিএম, দেশের তদন্তকারী সংস্থা, আয়ক দফতর। সেখানেই রয়েছে রাজার আত্মা।

এদিন মোদী বলেন রাহুল গান্ধীরা অর্থাৎ কংগ্রেস শক্তির বিনাশ করতে চাইছে। তিনি সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন। জীবন থাকতে তিনি শক্তির বিনাশ ঘটতে দেবেন না। তারই পাল্টা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রাহুল গান্ধী তিনি বলেন, মোদীজি তাঁর কথাগুলি পছন্দ করেন না। তিনি সর্বদাই তাঁর কথার অর্থের পরিবর্তন করেন। তিনি আরও বলেন তিনি সর্বদাই সত্য কথা বলেন। তিনি আরও বলেন, তিনি যে শক্তির কথা বলছেন তা হল একটি মুখোশ। সেটি মোদীজি ছাড়া আর কেউ নয়। তিনি আরও বলেন, এটি এমন একটি শক্তি যার খপ্পরে পড়েছে ভারতের কণ্ঠস্বর, ভিন্ন প্রতিষ্ঠান- সিবিআই, ইডি আয়কর দফতর ও দেশের শিল্প ও বাণিজ্য। তিনি বলেন মোদীজি ব্যাঙ্কের ঋণ মকুব করে দেন, কিন্তু এক জন কৃষক আত্মহত্যা করেল তার ঋণ মকুব হয় না। তিনি আরও বলেন তিনি কোনও ধর্মীয় শক্তির কথা বলেননি। তিনি অধার্মিকতা, দুর্নীতি, অসত্যের শক্তির কথা বলেছেন। তিনি আরও বলেন, তিনি কোনও কথা বললেন মোদীজি তাঁর বিরুদ্ধে মিথ্যা প্রাচার করতে শুরু করেন।

আরও পড়ুনঃ

Big Breaking: জাতীয় নির্বাচন কমিশনের বড় পদক্ষেপ, সরিয়ে দেওয়া হল রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমারকে

Lok Sabha elections: কোন কেন্দ্রে কবে ভোট- রইল আসন অনুযায়ী বিস্তারিত তথ্য

BJP: 'আমরা প্রস্তুত'- নির্বাচনী নির্ঘণ্টকে স্বাগত জানিয়ে মোদীর বার্তা, অমিত শাহর আহ্বন গণতন্ত্রের উৎসবে সামিল হওয়ার

 

Read more Articles on
Share this article
click me!