Rajasthan news: গণধর্ষনের পর কয়লার চুল্লিতে জীবন্ত দগ্ধ ১৪ বছরের কিশোরী, রাজস্থানের ঘটনায় চাঞ্চল্য দেশজুড়ে

প্রাথমিক তদন্ত থেকে জানা যাচ্ছে ধর্ষনের পর তাঁকে জলন্ত চুল্লিতে ফেলে দেওয়া হয়েছে। ঘটনা ঘিরে তীব্র চাঞ্চাল্য চড়িয়েছে গোটা এলাকায়।

Web Desk - ANB | Published : Aug 3, 2023 9:47 AM IST

বুধবার বিকেলে মাঠে গবাদি পশু চড়াতে গিয়েছিল ওই কিশোরী। সন্ধ্যে গড়িয়ে রাত হলেও বাড়ি ফেরেনি সে। অবশেষে কয়লা চুল্লি থেকে মিলল ১৪ বছরের কিশোরীর ঝলসে যাওয়া দেহ। ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভিলওয়াড়া জেলার কোটরি শহরে। প্রাথমিক তদন্ত থেকে জানা যাচ্ছে ধর্ষনের পর তাঁকে জলন্ত চুল্লিতে ফেলে দেওয়া হয়েছে। ঘটনা ঘিরে তীব্র চাঞ্চাল্য চড়িয়েছে গোটা এলাকায়। ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক তরজাও। ইতিমধ্যেই ঘটনায় কংগ্রেসকে কাঠগোড়ায় দাঁড় করিয়েছে বিজেপি।

জানা যাচ্ছে, বুধবার বিকেলে মাঠে গবাদি পশু চড়াতে গিয়ে আর বাড়ি ফেরেনি ১৪ বছরের কিশোরী। রাত হয়ে গেলেও মেয়ে বাড়ি না ফেরায় তাঁর সন্ধান শুরু করে পরিবারের লোকজনেরা। কিশোরীর খোঁজ চালায় পুলিশও। অবশেষে গ্রামের এক জায়গায় কিশোরীর হাতের ভাঙা চুরির টুকরো মেলে। গ্রামের ওই জায়গায় রয়েছে পাঁচটি কয়েলার চুল্লি। সেই চুল্লির ভেতর থেকেই মেলে কিশোরীর দেহ। গ্রামসীর অভিযোগ গণধর্ষণের পর কিশোরীকে ওখানে ছুড়ে ফেলে দেওয়া হয়। জলন্ত চুল্লিতেই জীবন্ত ঝলসে যায় ১৪ বছরের ওই কিশোরী। অনেকেরই অভিযোগ তল্লাশী চালালে ওই জায়গায় আরও মৃত দেহ পাওয়া যাবে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে ফরেন্সিক বিশেষজ্ঞরা। সংগ্রহ করা হয়েছে নমুনা। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

Share this article
click me!