Rajashthan Crime: মহিলাকে বেড়াতে নিয়ে গিয়ে গধর্ষণের অভিযোগ রাজস্থানে, পুলিশ বলল সম্মিতেই যৌন সম্পর্ক

নির্যাতিতা মহিলা জানিয়েছেন, তাঁকে দুই অভিযুক্ত বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে অপহরণ করে। একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে দুজনে মিলে ধর্ষণ করে।

 

Saborni Mitra | Published : Sep 10, 2023 11:02 AM IST

রাজস্থানের মহিলাকে গণধর্ষণের অভিযোগে এখনও পর্যন্ত দুই জনকে গ্রেফতার করা হয়েছে। যদিও পুলিশের দাবি মহিলাকে ধর্ষণ করা হয়েনি। মহিলার সম্মতিতেই যৌন সম্পর্ক স্থাপন করেছিলে দুই জন। কিন্তু মহিলাকে রাতভর আটকে রাখতে চাইলে মহিলা রাজি হয়নি। সেখান থেকে পালিয়ে গিয়েছিল নির্যাতিতা। যদিও মহিলার জোরালো অভিযোগের কারণে অফআইআর দায়ের হয়। এখনও পর্যন্ত দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

মহিলার অভিযোগঃ

নির্যাতিতা মহিলা জানিয়েছেন, তাঁকে দুই অভিযুক্ত বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে অপহরণ করে। একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে দুজনে মিলে ধর্ষণ করে। যৌন নির্যাতনের পরে মহিলাকে নগ্ন অবস্থায় রেখে দিয়ে তাঁর পরনের কাপড় নিয়ে পালিয়ে যায় দুই অভিযুক্ত। মহিলা শনিবার থেকেই রাস্তার ধারেই পড়েছিলেন। একাধিকবার সাহায্যের আর্তি জানিয়েছিলেন। কিন্তু কোনও পথচারী সাহায্যের হাত বাড়িয়ে দেয়নি। শনিবার থেকে রাস্তাতেই পড়েছিলেন নির্যাতিতা মহিলা। শেষ পর্যন্ত এক পথচারী পুলিশকে ফোন করে পুরো বিষয়টি জানায়। তারপরই নির্যাতিতা মহিলাকে পুলিশ উদ্ধার করে।

পুলিশের বক্তব্যঃ

মহিলা নির্যাতনের এই ঘটনা ঘটেছে রাজস্থানের ভিলওয়ারাতে ভিওয়ারার অতিরিক্ত পুলিশ সুপার বিমল সিং বলেছেন, মহিলার অভিযোগের ভিত্তিতে এখনও পর্যন্ত দুই জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতরা হল ছুটো ও গিরিধারি। এক জনের বয়স ৪২ অন্যজনের বয়স ৩০। পুলিশ জানিয়েছে তদন্ত শুরু হয়েছে।

পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্তদের সঙ্গে মহিলার আগে থেকেই পরিচয় ছিল। একজন অধরাধের আগের দিনও মহিলাকে ফোন করে দেখা করতে বলেছিল। কিন্তু তা প্রত্যাখ্যান করে। তারপর মহিলাকে সেই ব্যক্তি সন্ধ্যে সাড়ে ৭টার দিকে বাইরে বেড়াতে নিয়ে বের হয়। তারপরই তার জন্য অন্যজন যুক্ত হয় মহিলাকে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে মহিলা জানিয়েছে। তবে পুলিশের অনুমান মহিলার সম্মতিতে যৌন সম্পর্ক স্থাপন করা হয়েছিল। কিন্তু মহিলা রাতের দিকে বাড়ি যেতে চাইলে দুই জন তাকে বাধা দেয়। তারপরই মহিলা সেখান থেকে কোনও রকমে পালিয়ে যায়।

ধর্ষণের ঘটনার তদন্তঃ

ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরির একটি দল ঘটনাস্থল থেকে প্রমাণ সংগ্রগ করেছে। পাওয়া গেছে নির্যাতিতা মহিলার ভফাঙা চুড়ি। যে মোটরলসাইকেল বলে মহিলাকে বেড়াতে নিয়ে যাওয়া হয়েছিল সেটিও উদ্ধার হয়েছে। যদিও গ্রামের বাসিন্দারা জানিয়েছেন, গঙ্গাপুর থেকে প্রায় ৬ কিলোমিটার দুরে এক মহিলাকে নগ্ন অবস্থায় পাওয়া গেছে। স্থানীয়রাই জানিয়েছেন মহিলাকে গঙ্গারামপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা আরও জানিয়েছেন, যেখানে ঘটনা ঘটেছে সেখান থেকে পুলিশ চৌকি মাত্র ১০০ ধাপ দূরে। স্থানীয়রা জানিয়েছেন,দোষীদের গ্রেফতার আর শাস্তির দাবিতে স্থানীয়রা এলাকায় বিক্ষোভ দেখিয়েছিলেন।

 

Share this article
click me!