Rajeev Chandrasekhar: কেরল সফরে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রাজীব চন্দ্রশেখর, প্রয়াত মেজর সন্দীপ উন্নিকৃষ্ণানের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন

প্রয়াত মেজর জেনারেল সন্দীপ উন্নিকৃষ্ণানের স্মরণ অনুষ্ঠানে যোগ দিয়ে শ্রদ্ধা নিবেদন করলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রাজীব চন্দ্রশেখর।

Web Desk - ANB | Published : Jul 9, 2023 2:33 AM IST / Updated: Jul 09 2023, 08:29 AM IST

কেন্দ্রীয় ইলেকট্রনিক্স ও আইটি দক্ষতা উন্নয়ন ও উদ্যোক্তা রাজীব চন্দ্রশেখর ৮ জুলাই, শনিবার কোল্লামের প্রয়াত মেজর জেনারেল সন্দীপ উন্নিকৃষ্ণানের স্মরণ অনুষ্ঠানে যোগ দিয়ে শ্রদ্ধা নিবেদন করলেন। প্রয়াত বীরের স্মরণসভার অনুষ্ঠানে বক্তব্য রাখেন তিনি। 

তাঁর কথায়, ‘মেজর সন্দীপ উন্নীকৃষ্ণনের মতো বীর যোদ্ধারা আমাদের জাতির উদ্দেশ্যে সেবার মূল্যবোধের কথা মনে করিয়ে দেন।’ তাঁর বক্তব্য পেশের সময় উপস্থিত ছিলেন ভারতীয় সামরিক একাডেমির ১০৪ তম ব্যাচের মেজর সন্দীপ উন্নিকৃষ্ণনেরপ্রাক্তন সহকর্মী কর্নেল এস ডিনি এবং প্রয়াত মেজরের বাবা-মা। তাঁরা প্রত্যেকেই রাজীব চন্দ্রশেখরকে এই স্মরণসভার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন। 
 



কেরল সফরে এসে সেই রাজ্যের বিখ্যাত শিবগিরি মঠেও পূজা অর্পণ করেন কেন্দ্রীয় মন্ত্রী। মঠের মধ্যে অবস্থিত শ্রী নারায়ণ গুরু মহা সমাধিতেও শ্রদ্ধা জানিয়েছেন তিনি। এখানে তিনি মঠের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং শ্রী নারায়ণ গুরু মহাদেবনের অসংখ্য অনুসারীদের সঙ্গে গঠনমূলক আলোচনায় নিযুক্ত হন। তাঁর সঙ্গে ছিলেন মঠের সাধারণ সম্পাদক স্বামী শুভাঙ্গানন্দ স্বামীকাল, স্বামী ঋতম্ভরানন্দ স্বামীকাল, সারদানন্দ স্বামীকাল, বিসলানন্দ স্বামীকাল এবং হমসাতীর্থ স্বামীকাল। তিরুবনন্তপুরমের মন্দিরম এবং কোল্লামের অমৃতপুরীতে মা অমৃতানন্দময়ীর সাথেও আলোচনা করেছেন রাজীব চন্দ্রশেখর।

আরও পড়ুন- 
Weather News: সারা সপ্তাহ জুড়ে একটানা বৃষ্টি, জেনে নিন রবিবারের আবহাওয়ার খবর

Benefits of Garlic For Sex: রসুনেই মিলবে চরম যৌন সুখ, জেনে নিন টোটকা

Panchayat Vote: পঞ্চায়েত ভোট অতি শান্তিপূর্ণ, ছোটোখাটো অশান্তির ঘটনায় তৃণমূলের কর্মীরাই আক্রান্ত: দাবি কুণাল ঘোষের

Read more Articles on
Share this article
click me!