Viral Post: চিকেনের সঙ্গে অর্ধেক রান্না করা ক্যাপসুল, সুইগির ডেলিভারি করা খাবারের পোস্ট ভাইরাল

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে উজ্জ্বর পুরি ক্যাপসুলের সঙ্গে ওয়েস্টার সসে চিকেনের ছবি শেয়ার করেছেন। একই সঙ্গে তিনি ট্যাগ করেছেন ফুড ডেলিভারি সংস্থা সুইগিকে।

 

Saborni Mitra | Published : Dec 25, 2023 11:13 AM IST

ক্রিসমাস ইভের রাতে বড় অর্ডার করা খাবার খেতে বসে চমকে গেলেন এক ব্যক্তি। ঘোর কাটতেই সেই খাবারের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন কয়েকটি ছবি। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কাঁটাছেঁড়া শুরু করেছেন নেটিজেনরা। মুম্বইয়ের ওই ব্যক্তি দাবি করেছেন, শহরের বিখ্যাত লিওপোল্ড ক্যাফে কোলাবা থেকে সুইগির মাধ্যমে ওয়েস্টার সসে চিকেন অর্ডার করেছিলেন। সেই খাবারের প্যাটেক খুলে খেতে গিয়েই চমকে ওঠেন। কারণ চিকেনের সঙ্গে রয়েছে দুটি ক্যাপসুল। দুটি অবশ্য প্যাকেটবন্দি।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে উজ্জ্বর পুরি ক্যাপসুলের সঙ্গে ওয়েস্টার সসে চিকেনের ছবি শেয়ার করেছেন। একই সঙ্গে তিনি ট্যাগ করেছেন ফুড ডেলিভারি সংস্থা সুইগিকে। ক্যাপশনে উজ্জ্বল পুরি লিখেছেন, 'আমার মুম্বাই ক্রিসমাস সারপ্রাইজ লিওপোল্ড কোলাবা থেকে সুইগি থেকে খাবার অর্ডার করেছি। আমার খাবারে এই অর্ধেক রান্না করা ওষুধ পেয়েছি।'

 

 

পোস্টটি দ্রুত ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তীব্র প্রতিক্রিয়া জানিয়েছে। সুইগিও অভিযোগের প্রতিক্রিয়া জানিয়েছে। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, অভিযোগকারীর সঙ্গে দ্রুত যোগাযোগ করা হবে। বিষয়টি খতিয়ে দেখা হবে।

অন্যদিকে এই পোস্ট নিয়ে নেটিজেনরাও তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। বলেছে, লিওপোল্ড ক্যাপের পরিষেবা ও খাবারের গুণগত মান বছরের পর বছর ধরে কমছে। অন্য এক নেটিজেন বলেছেন, সিইগিক এ কি কাণ্ড, তাদের উচিৎ রেস্তোরাঁকে ঠিকঠাক রান্না করার নির্দেশ দেওয়া। পাশাপাশি অর্ধেক রান্না করা ওধুষ কেন পাঠান হয়েছে তা নিয়েও খোঁজ খবর নেওয়া। অনেকেই আবার বলেছেন, গ্রাহকের কাছে খাবার পৌঁছে দেওয়ার আগে সুইগির উচিৎ সমস্ত খাবারের আইটেম পরীক্ষা করে দেখা। কিন্তু এই ব্যবস্থা কতটা কার্যকর হবে তা নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ ফুড ডেলিভারি দেওয়ার আগে যারা খাবার পৌঁছে দেয় তাদের সিল খোলা বারণ রয়েছে।

সুইগির পাশাপাশি মুম্বইয়ের লিওপোল্ড ক্যাফেরও সমালোচনা করেছে অনেকে। তাদের কথায় এই রেস্তোরাঁটিতে তাদের সুনাম আর ধরে রাখতে পারছে না। জায়গা, খাবার, রান্নাঘর, সবকিছুই অস্বাস্থ্যকর। স্টাফেদের ব্যবহার খুব খারাপ।

আরও পড়ুনঃ

Viral Video: দ্বারকার মহারসের ভিডিও ভাইরাল, লাল পোশাকে ৩৭ হাজার মহিলার কৃষ্ণপ্রেমে আপ্লুত নেটদুনিয়া

Paytm Layoff: বড় দিনে বড় খারাপ খবর, Paytmএর কর্মীদের চাকরি খাচ্ছে AI

Ayodhya: রাম মন্দির উদ্বোধনের আগেই অযোধ্যায় প্রধানমন্ত্রী, বছর শেষে মোদীর ঠাসা কর্মসূচি পবিত্র নগরীতে

 

Share this article
click me!