১০ লক্ষ টাকা না পাওয়ার প্রতিশোধ, প্রেমিকের নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিল প্রেমিকা!

ভুক্তভোগী যুবক জানায়, ওই মহিলা ফেসবুকে একটি ভুয়ো আইডি তৈরি করে, তার পর আমার সব বন্ধু ও আত্মীয়স্বজনকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায়। এমনকি আমার অফিসের লোকেদের কাছে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানোর পরে, তারা আমার মর্ফ করা ছবি মেসেজে শেয়ার করে।

Parna Sengupta | Published : Jul 17, 2023 11:28 AM IST

উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে একটি চমকপ্রদ ঘটনা সামনে এসেছে। লখনউয়ের সরোজিনী নগর এলাকায় এক যুবককে ১০ লাখ টাকার জন্য ব্ল্যাকমেল করা হয়েছে বলে অভিযোগ। ব্ল্যাকমেল করছে খোদ ওই যুবকের প্রেমিকা। টাকার বিনিময়ে ওই যুবকের অশ্লীল ছবি ভাইরাল করার হুমকি দেয় ওই মহিলা। এরপরও দাবি পূরণ না হলে সব সীমা অতিক্রম করে সোশ্যাল মিডিয়ায় প্রেমিকের নগ্ন ছবি পোস্ট করেন ওই নারী। এসব অশ্লীল ছবির কারণে চাকরি হারান ওই যুবক, বিয়েও ভেঙে যায়। নির্যাতিত যুবক বলেছেন যে তিনি উত্তরপ্রদেশ পুলিশের সাইবার সেলের কাছে অভিযোগ দায়ের করেছেন এবং অভিযোগের ভিত্তিতে পুলিশ বিষয়টি তদন্ত শুরু করেছে।

আপত্তিকর ছবি মোবাইলে সংরক্ষিত ছিল

প্রয়াগরাজের বাসিন্দা ওই যুবক বলেছেন যে তিনি লখনউতে একটি অটো ফার্মে কাজ করতেন। এদিকে সরোজিনী নগরে এক রুমের ভাড়া বাসায় থাকতেন। অভিযুক্ত প্রেমিকা হেমাও একই বাড়িতে থাকতেন এবং শীঘ্রই তাদের বন্ধুত্ব হয়। নির্যাতিত যুবক জানায়, কয়েকদিনের মধ্যে মোবাইলে চ্যাটিং শুরু হয় এবং এ সময় অভিযুক্ত মহিলা তার ফোনে কিছু আপত্তিকর ছবি সেভ করে রেখেছিল। ওই তরুণ বলেন, ওইসব ছবির নামে তাকে ব্ল্যাকমেল করা হচ্ছিল। বলা হচ্ছিল সব অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হবে, যদি সে টাকা না পায়।

ভুক্তভোগীর অভিযোগ, এর আগে আপত্তিকর ছবি মুছে দেওয়ার জন্য ওই মহিলা ১০ লক্ষ টাকা দাবি করেছিলেন। তবে যুবক টাকা দিতে সমর্থ না হওয়ায় সে ছবি ভাইরাল করার হুমকি দেয়। কয়েকদিন পর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে দেন ওই মহিলা। ভুক্তভোগী বলেছেন যে এই ঘটনার কারণে তিনি মানসিক চাপে রয়েছেন এবং পুরো ঘটনার কারণে তিনি তার চাকরি হারিয়েছেন। পুলিশ বর্তমানে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

ফেসবুকে আত্মীয় স্বজনদের অশ্লীল ছবি পাঠানোর অভিযোগ

ভুক্তভোগী যুবক জানায়, ওই মহিলা ফেসবুকে একটি ভুয়ো আইডি তৈরি করে, তার পর আমার সব বন্ধু ও আত্মীয়স্বজনকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায়। এমনকি আমার অফিসের লোকেদের কাছে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানোর পরে, তারা আমার মর্ফ করা ছবি মেসেজে শেয়ার করে। ক্ষুব্ধ যুবক তার অভিযোগে লিখেছেন, এ ঘটনার কারণে সামাজিক ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে এবং বিয়ে ভেঙে গেছে। এ কারণে তিনি ডিপ্রেশন ও স্ট্রেসের মধ্যে চলে যাওয়ারও দাবি করেছেন।

Share this article
click me!