Ram Mandir Video: রাম মন্দিরে তারকাদের ভিড়ে শচিন-রণবীর-আলিয়া-অমিতাভ, সুরের মূর্ছনায় ভরিয়ে তুললেন সোনু-অনুরাধা

রাম লালা-র প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে এসেছেন স্বয়ং বিগ বি। নিজের ছেলে অভিষেক বচ্চনকে সঙ্গে নিয়ে পৌঁছে গেছেন অমিতাভ বচ্চন। তাঁদের সঙ্গে দেখা গেল অভিনেত্রী মাধুরী দীক্ষিত নেনে, আয়ুষ্মান খুরানা, এবং চলচ্চিত্র নির্মাতা রোহিত শেঠি-কেও।

Sahely Sen | Published : Jan 22, 2024 6:32 AM IST / Updated: Jan 22 2024, 12:03 PM IST

২২ জানুয়ারি দেশ জুড়ে মহান উদযাপনের সাজ সাজ রব। এদিন অযোধ্যার নবনির্মিত রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠা (Ram Mandir Pran Pratishtha) । রবিবার থেকেই সেই উদ্দেশ্যে মন্দির চত্বরে দেখা যাচ্ছে তারকাদের ভিড়। 

-

সোমবার সকালেই মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। বেলা বাড়তেই মন্দির চত্বরে তাঁদের সঙ্গে দেখা গেল আরেক নতুন বলি-জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভট্টকে। তাঁদের সঙ্গে দেখা গেল অভিনেত্রী মাধুরী দীক্ষিত নেনে, আয়ুষ্মান খুরানা, এবং চলচ্চিত্র নির্মাতা রোহিত শেঠি-কেও। 

 


-

রাম লালা-র প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে এসেছেন স্বয়ং বিগ বি। নিজের ছেলে অভিষেক বচ্চনকে সঙ্গে নিয়ে পৌঁছে গেছেন অমিতাভ বচ্চন। 

 


-

তারকাদের সমারোহে দেখা গেছে জনপ্রিয় দক্ষিণী অভিনেতা রজনীকান্তকেও।

 


-
শ্রী রামের ভজন গেয়ে মন্দির চত্বর সুরের আবহে ভরিয়ে তুলেছেন বিখ্যাত গায়কা অনুরাধা পাড়োয়াল।
 


-

বিনোদন দুনিয়ার থেকে পিছিয়ে নেই ক্রীড়াজগতও। সকাল সকাল পাঞ্জাবি পরে উত্তরীয় গলায় দিয়ে হাসিমুখে হাজির হয়ে গেছেন ক্রিকেটের মাস্টার-ব্লাসটার শচিন তেন্ডু‌লকর-ও। 

 


-

বলিউডের প্রখ্যাত গায়ক সোনু নিগমের গায়কিতেও স্বর্গীয় পরিবেশে সমৃদ্ধ হয়ে উঠেছে অযোধ্যার রাম মন্দির। 

 


 

Read more Articles on
Share this article
click me!