Sachin Tendulkar: গাড়ি দাঁড় করিয়ে রাস্তা জিজ্ঞেস করলেন স্বয়ং সচিন তেন্ডুলকর ! হাতজোড় করে কেঁদে ফেললেন ভক্ত

রাস্তায় বেরোনোর সময় ওই যুবক নিজেও জানতেন না যে, ওইদিন তাঁকে অনুসরণ করে তাঁরই পেছনে পেছনে এগোবেন স্বয়ং তাঁরই ঈশ্বর, সচিন তেন্ডুলকর।

Sahely Sen | Published : Feb 3, 2024 5:14 AM IST

রাস্তায় স্কুটি চালিয়ে যাচ্ছিলেন অচেনা এক যুবক, গায়ে তাঁর আই.পি.এলের মুম্বই ইন্ডিয়ানস দলের নীল রঙের জার্সি, পিঠে লেখা ১০ নম্বর, যা ছিল মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর-এর জার্সির নম্বর, সেই নম্বরের সঙ্গে লেখা ৪ টি আবেগপূর্ণ শব্দ, ‘তেন্ডুলকর, আই মিস ইউ’ ( আমি তোমায় মিস করি) । রাস্তায় বেরোনোর সময় তিনি নিজেও জানতেন না যে, ওইদিন তাঁকে অনুসরণ করে এগোবেন স্বয়ং তাঁরই ঈশ্বর, সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) । 

-

নিজের গাড়ির সামনে নিজেরই নম্বর দেওয়া জার্সি পরে এক যুবককে স্কুটি নিয়ে যেতে দেখে নিজের কর্মীদের ওই স্কুটিটি থামানোর নির্দেশ দেন সচিন। স্কুটি কেন থামাতে বলা হল, এই কৌতূহলে সামান্য বিরক্তিও দেখা যায় যুবকের মুখে। কিন্তু, তারপর তিনি যখন গাড়ির দ্বিতীয় সিটে বসা মানুষটিকে দেখতে পান, তখন কয়েক সেকেন্ডের মধ্যে জলে ভরে যায় তাঁর চোখ। বাকরুদ্ধ হয়ে মুখ ফিরিয়ে নেন ওই ভক্ত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। 

-

বিমানবন্দর কীভাবে যেতে হবে, এই প্রশ্ন করেই যুবকের স্কুটি থামান সচিন। কিন্তু, কোনও উত্তর দিতে না পেরে কিছুক্ষণ হাতদুটো জড়ো করেই দাঁড়িয়ে থাকেন যুবক। তারপর সচিনের সামনেই তিনি আকাশের দিকে তাকিয়ে ঈশ্বরকে ধন্যবাদ জানান। ভক্ত এবং শ্রদ্ধেয়র এই মিলনের ভিডিও জল এনে দিয়েছে সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের চোখেও । 

-

 

 

Read more Articles on
Share this article
click me!