BJP Film: 'স্বপ্ন নয় এটাই সত্যি...' মোদীর প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী প্রচারে ঝড় তুলতে চায় বিজেপি, দেখুন ছবিটি

বিজেপির অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড়, অসমীয়া, ওড়িয়া, বাংলা এবং হিন্দি আটটি ভাষায় পিএম মুদ্রা যোজনার উপর ভিত্তি করে একটি চলচ্চিত্র প্রকাশ করেছে।

 

Saborni Mitra | Published : Feb 6, 2024 12:33 PM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ১০ বছরের দেওয়া প্রতিশ্রুতিগুলি পুরণ হয়েছে। এমনই দাবির ওপর ভিত্তি উপর শক্তিশালী নীতি ফিল্ম চালু করেছে বিজেপি। মোটকথা লোকসভা নির্বাচনের প্রচার শুরু করে দিয়েছে গেরুয়া শিবির। বিজেপি এই ছবির মাধ্যমেই বিজেপি স্পষ্ট করে দিয়েছে এবারও নরেন্দ্র মোদীর ওপর ভর করেই ভোট -বৈতরণী পার হতে চায় পদ্ম শিবির। ছবির নাম 'Sapne Nahi Haqeeqat Bunte..’ বাংলা করে অর্থ দাঁড়ায় স্বপ্নগুলিও আজ বাস্তব হচ্ছে। একাধিক ভাষায় তৈরি হয়েছে এই ছবি।

বিজেপির অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড়, অসমীয়া, ওড়িয়া, বাংলা এবং হিন্দি আটটি ভাষায় পিএম মুদ্রা যোজনার উপর ভিত্তি করে একটি চলচ্চিত্র প্রকাশ করেছে। এই ছবিটিও X প্ল্যাটফর্মে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অফিসিয়াল হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছিল।

 

 

ভারত সরকার যে সমালোচনামূলক নীতিগুলি বাস্তবায়ন করেছে তার ভিত্তিতে আটটি ভাষায় মোট পাঁচটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। এই নীতিগুলি হল মুদ্রা যোজনা, জন ধন যোজনা, উজ্জ্বলা যোজনা, ইউপিআই এবং প্রধানমন্ত্রী আবাস যোজনা।

'সপনে নাহি হকিকত বুন্তে, তাবি তো সব মোদী কো চুনতে হ্যায়', অর্থাৎ স্বপ্ন বাস্তব হওয়ার কারণেই প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীকে নির্বাচন করা হয়েছে।- এটাই হচ্ছে ২০২৪ সালের বিজেপির নির্বাচনী প্রচারের মূল পাঠ। বিজেপির পক্ষ থেকে তুলে ধরা হয়েছে কীভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কোটি কোটি ভারতীয়র স্বপ্ন ও আকাঙ্খাকে বাস্তবে পরিণত করেছেন। প্রধানমন্ত্রীর গ্যারান্টি ও পর্ববর্তী প্রজন্ম , বর্তমান প্রজন্ম ও অমৃত কালের ভবিষ্যৎ প্রজন্মের উপকারের জন্যই প্রতিশ্রুতি দিয়েছে। একটি নতুন দেশ গঠনের স্বপ্ন তৈরি করছে। গত সপ্তাহে প্রচারের গানও লঞ্চ করেছে বিজেপি। সেই সময়ই দলের পক্ষ থেকে বা হয়েছিল ৫০০ বছরের পুরনো স্বপ্নগুলিকে বাস্তবায়িত করছেন নরেন্দ্র মোদী।

#TabhiTohSabModiKoChunteHain হ্যাশট্যাগের মাধ্যমে এই নতুন ছবি ছড়িয়ে দেওয়া হচ্ছে বিজেপির পক্ষ থেকে। কেন্দ্রীয় সরকারের নীতিগুলিতেই এই ছবিতে তুলে ধরা হয়েছে।

Read more Articles on
Share this article
click me!