Seema Haider News: সরাসরি রাষ্ট্রপতির কাছে পাকিস্তানি সীমা হায়দার, ভারতের নাগরিকত্ব চেয়ে জানালেন প্রেমকাহিনী

গোপনে পাসপোর্ট তৈরি করিয়ে কোনও ভিসা ছাড়াই ভারতে ঢুকেছিলেন তিনি। এ নিয়ে তাঁর ওপর ‘জঙ্গি’ সন্দেহও প্রগাঢ় হয়েছে গোয়েন্দাদের। কিন্তু, সমস্ত প্রতিকূল পরিস্থিতি এরিয়ে সুদিন দেখবার আশায় এবার সরাসরি ভারতের রাষ্ট্রপতির দ্বারস্থ হলেন সীমা। 

Web Desk - ANB | Published : Jul 23, 2023 4:33 AM IST

চার ছেলেমেয়ে নিয়ে প্রেমের টানে একাধিক বর্ডার পার করে সোজা পাকিস্তান থেকে ভারতে ঢুকেছিলেন ২৭ বছর বয়সি সীমা হায়দর। ২০১৯ সালে PUBG গেম খেলার প্ল্যাটফর্মে তাঁর সঙ্গে বন্ধুত্ব হয়েছিল ভারতের উত্তরপ্রদেশ নিবাসী সচিন মীনা-র। তারপর ৪ বছর ধরে ধীরে ধীরে এগিয়েছে বন্ধুত্ব থেকে প্রেম। স্বামী গোলাম হায়দরকে ছেড়ে গোপনে পাসপোর্ট তৈরি করিয়ে কোনও ভিসা ছাড়াই ভারতে ঢুকেছিলেন তিনি। এ নিয়ে তাঁর ওপর ‘জঙ্গি’ সন্দেহও প্রগাঢ় হয়েছে গোয়েন্দাদের। কিন্তু, সমস্ত প্রতিকূল পরিস্থিতি এরিয়ে সুদিন দেখবার আশায় এবার সরাসরি ভারতের রাষ্ট্রপতির দ্বারস্থ হলেন সীমা।

(সীমা হায়দর কি পাকিস্তানি জঙ্গি? কী কী বিষয়ে তাঁর ওপর সন্দেহ?)

ভারতের নাগরিকত্ব পাওয়ার জন্য রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু-র কাছে আবেদন জানিয়েছেন এই পাকিস্তানি তরুণী। পাকিস্তান থেকে দুবাইয়ে গিয়ে সেখান থেকে নেপালের কাঠমান্ডু হয়ে ভারতের ঢুকেছিলেন, এই বেআইনি অনুপ্রবেশের জন্য রাষ্ট্রপতির কাছে পাঠানো আবেদনপত্রে ক্ষমাও চেয়েছেন তিনি। সীমা হায়দারের তরফে সুপ্রিম কোর্টের আইনজীবী এপি সিং এই আবেদনপত্র লিখেছেন বলে জানা গেছে। দ্রৌপদী মুর্মু-র কাছে সীমার আবেদন সরাসরি মৌখিকভাবে শোনার জন্যও অনুরোধ করা হয়েছে। দাখিল করা পিটিশনে লেখা রয়েছে যে, মাননীয়া রাষ্ট্রপতি, পিটিশনার সীমা তাঁর স্বামী সচিন মীনা, তাঁর শ্বশুর, শাশুড়ির সঙ্গে থেকে ভালোবাসা, সুখ ও শান্তি খুঁজে পেয়েছেন, যা তিনি আগে কখনও পাননি। পিটিশনার আপনার কাছে তাঁর আর্জিতে বিশ্বাস করার অনুরোধ জানাচ্ছেন।

সীমা হায়দারের সঙ্গে সচিন মীনার প্রেমের কাহিনি ব্যক্ত করে জানানো হয়েছে যে, অনলাইনে PUBG গেম খেলতে গিয়ে ২০১৯ সালে সচিনের সঙ্গে পরিচয় হয় সীমার। সেই পরিচয় ধীরে ধীরে প্রেমের সম্পর্কে পরিণত হয়। ২০২৩ সালে সীমা পাকিস্তান থেকে দুবাই হয়ে নেপাল এবং তারপর ভারতে প্রবেশ করেন। পাকিস্তান থেকে পালিয়ে আসার পর নেপালে সীমা হায়দার হিন্দু ধর্মে ধর্মান্তরিত হন। এরপরে পশুপতিনাথ মন্দিরে তাঁরা হিন্দু রীতি মেনে বিয়ে করেছেন। পিটিশনে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু-র উদ্দেশে বলা হয়েছে, “আপনি যদি দয়া করেন, তাহলে আবেদনকারী আজীবন তাঁর স্বামী, চার সন্তান ও শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে ভারতে থেকে যেতে পারবেন।”

আরও পড়ুন-

Conjunctivitis: ‘জয় বাংলা’ আক্রান্তের চোখের দিকে তাকালেই কি কনজাংটিভাইটিস-এ আক্রান্ত হবেন আপনি?
Kuber Mantra: সম্পদের দেবতা কুবের-কে তুষ্ট করতে প্রত্যেকদিন জপ করুন এই ১০৮টি মন্ত্র

Sex Tips: হাতে সময় না থাকলে চটজলদি উদ্দাম যৌনরসের মজা উপভোগ করবেন কীভাবে?

Bhagavad Gita Oppenheimer: যৌন সঙ্গমের সময় ভগবদ গীতা-র স্তোত্র পাঠ, ‘ওপেনহাইমার’ সিনেমা দেখে হিন্দুদের ক্ষোভ

Read more Articles on
Share this article
click me!