বিমানের মধ্যে হঠাতই পোশাক খুলতে শুরু করলেন মাঝবয়সি মহিলা, মুম্বইয়ের পথে হতবাক বিমানকর্মীরা

শুধুমাত্র পোশাক খুলতে থাকাই নয়, অর্ধ নগ্ন অবস্থায় সিট ছেড়ে উঠে হাঁটাহাঁটিও শুরু করে দেন তিনি। তাঁকে থামাতে রীতিমতো হিমশিম খেতে হয় বিমানের কর্মীদের। 

Web Desk - ANB | Published : Jan 31, 2023 8:14 AM IST

আবু ধাবি থেকে মুম্বইয়ের দিকে উড়ে আসা বিমানের ভেতর আজব ঝামেলা পাকালেন এক মাঝবয়সী মহিলা। প্রথম থেকেই ইকোনমি ক্লাসের টিকিট কেটে উঠে বিজনেস ক্লাসে বসার জন্য কর্মীদের জোরাজুরি করতে থাকেন তিনি। সেই সময়ে তাঁকে থামানোর চেষ্টা করা হলে বিমানকর্মীদের সঙ্গে চূড়ান্ত দুর্ব্যবহার করা শুরু করেন। শুধু তাইই নয়, কর্মীদের গায়ে থুতু ছিটিয়ে দেন এমনকি ঘুষিও মারেন বলে অভিযোগ। এরপর হঠাতই অবাক করা ঘটনা ঘটিয়ে ফেলেন অন্যান্য যাত্রীদের উপস্থিতিতেই।

বিমানের মধ্যে আচমকা পোশাক খুলতে শুরু করেন ওই মহিলা। কোনওমতেই তাঁকে থামানো যায়নি। অর্ধেক পোশাক খুলে ফেলে অর্ধনগ্ন অবস্থায় সিট ছেড়ে উঠে হাঁটাহাঁটিও শুরু করে দেন তিনি। তাঁকে আটকাতে রীতিমতো হিমশিম খেতে হয় বিমানের কর্মীদের। বিমানবন্দরে নামার পর ইতালির ওই মহিলাকে গ্রেফতার করে মুম্বইয়ের পুলিশ। তাঁর নাম, পাওলা পেরুচিও। বয়স প্রায় ৪৫।

পুলিশ জানিয়েছে, সোমবার ভোরের দিকে মুম্বইয়ের মহারাজা ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ভিস্তারার ইউকে ২৫৬ (আবুধাবি-মুম্বই রুটের) বিমানটি। প্রাথমিকভাবে পাওলা পেরুচিওকে পাকড়াও করে রাখেন ভিস্তারার নিরাপত্তাকর্মীরা। তারপর ওই বিমানের কর্মীদের অভিযোগের ভিত্তিতে ইতালি নিবাসীকে গ্রেফতার করে সাহার থানার পুলিশ।

সাহার থানার এক আধিকারিক জানিয়েছেন, সোমবার রাত দুটো তিন মিনিট নাগাদ আবুধাবি থেকে ভিস্তারার বিমানটি ওড়ে। রাত আড়াইটে নাগাদ আচমকা ইকোনমি ক্লাসের আসন ছেড়ে উঠে পড়েন ওই মহিলা। দৌড়ে বিজনেস ক্লাসে চলে যান এবং সেখানে বসে পড়েন। বিষয়টি লক্ষ্য করে দু'জন বিমানকর্মী জানতে চান যে, তাঁর কোনও সাহায্য লাগবে কিনা। তখন কোনও জবাব দেননি পাওলা। তাঁকে নিজের আসনে ফিরে যেতে অনুরোধ করা হয়।

মুম্বইয়ের পুলিশ কর্তা জানিয়েছেন, বিমানকর্মীদের আর্জি শোনার পর চিৎকার করতে থাকেন পাওলা পেরুচিও। যা শুনে বিমানকর্মীদের মনে হয় যে, এই মহিলা গালিগালাজ করছেন। উত্তেজিত হয়ে ওই মহিলা এক বিমানকর্মীকে ঘুষি মেরে দেন, তারপর অপর এক কর্মীর মুখে থুতু ছিটিয়ে দেন বলে অভিযোগ করা হয়েছে। সঙ্গে সঙ্গে আরও কয়েকজন বিমানকর্মী সেখানে চলে আসেন। সেইসময় মহিলা আচমকা পোশাক খুলতে শুরু করেন।

সেখানেই পাওলার তাণ্ডব শেষ হয়নি বলে জানিয়েছেন পুলিশকর্তা। তিনি জানিয়েছেন, পোশাকটা অর্ধেক খুলে অর্ধনগ্ন হয়ে উড়ন্ত বিমানের মধ্যে হাঁটতে শুরু করে দেন ওই মহিলা। এটা দেখে হতবাক হয়ে যান বিমানের কর্মী এবং সহযাত্রীরা। বেশ কিছুক্ষণ ধরে এই অদ্ভুত কাণ্ডকারখানা অব্যাহত থাকে। অনেক চেষ্টার পর মহিলাকে নিয়ন্ত্রণ করতে সক্ষম হন কর্মীরা। সূত্রের খবর, তাঁকে ধরে জামাকাপড় পরিয়ে একটি সিটের সঙ্গে বেঁধে রাখা হয়। ভারতীয় সময় ভোর ৪টে বেজে ৫৩ মিনিটে মুম্বইয়ে বিমানটি অবতরণ করে। তখন তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। সাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন যে, পেরুচিওর মেডিকেল পরীক্ষার প্রাথমিক রিপোর্টে দেখা গেছে যে, বিমানযাত্রার সময় তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। সোমবার দুপুরে তাঁর বিরুদ্ধে মামলা রুজু করেছে মুম্বই পুলিশ।

আরও পড়ুন-

শিশুকে নিয়ে ‘বিতর্কিত’ মন্তব্য, রাজ্যের শিশু অধিকার সুরক্ষা কমিশনের নোটিসের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে শুভেন্দু অধিকারী

সংসদে শুরু হতে চলেছে বাজেট অধিবেশন, রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর ভাষণ দিয়ে প্রথম ভাগের সূচনা

পশ্চিমী ঝঞ্ঝার কারণে সারা ভারত জুড়ে তাপমাত্রায় ব্যাপক হেরফের, জেনে নিন আবহাওয়া দফতরের পূর্বাভাস

Share this article
click me!