গোমাংস বিক্রির অভিযোগ তুলে অসমের যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে বজরং দলের মার, কর্ণাটকে চূড়ান্ত অমানবিকতা

চিক্কামাগালুরু জেলায় মাংস বিক্রি করছিলেন অসম রাজ্যের ওই যুবক। তিনি গরুর মাংস বিক্রি করছেন, এই অভিযোগ তুলে তাঁকে গণপ্রহার করেন বজরং দলের ৩ সমর্থক। 

Web Desk - ANB | Published : Jan 31, 2023 6:19 AM IST / Updated: Jan 31 2023, 12:10 PM IST

গোমাংস বিক্রির অভিযোগ তুলে কর্ণাটকে চূড়ান্ত অমানবিকতা। বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে দলিত যুবকের ওপর ব্যাপক নির্যাতন। কর্ণাটক রাজ্যের ঘটনায় নিন্দার ঝড় উঠল সারা ভারত জুড়ে। রবিবার প্রকাশ্য দিবালোকে অসমের যুবককে প্রচণ্ড মারধর করলেন বজরং দলের কর্মীরা।

কর্ণাটকের চিক্কামাগালুরু জেলায় মুদিগেরের কাছে মুদ্রেমান এলাকায় মাংস বিক্রি করছিলেন অসমের এক যুবক। অভিযোগ, তাঁকে ঘিরে ধরে গরুর মাংস বিক্রির অভিযোগ তোলেন বজরং দলের ৩ জন কর্মী। এরপর তাঁকে গালিগালাজ করতে করতে মারধর শুরু করেন তাঁরা। তারপরেই তাঁকে পাশের একটি বিদ্যুতের খুঁটিতে বেঁধে ফেলেন ওই ৩ জন। এরপর তাঁর উপরে যথেচ্ছ নির্যাতন চালানো হয়।

নির্যাতিত যুবকের নাম গাজিবুর রহমান, তিনি আদতে অসমের বাসিন্দা। রবিবার মুদ্রেমানে কাছে তাঁকে দাঁড় করায় নীতিন, অজিত এবং মধু নামের তিন জন বজরং দলের সমর্থক। তিনি আসলে গরুর মাংস বিক্রি করছেন, এই অভিযোগ তুলে ওই ৩ জন তাঁকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধর করতে থাকেন। এই ঘটনার ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়তেই ব্যাপক আলোড়ন তৈরি হয়।

নির্যাতিত গাজিবুর রহমানের স্ত্রী আলিসা ওই ৩ জন নির্যাতকের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে গনিবেদু থানার পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। তিন জন অভিযুক্ত এখনও পলাতক, মঙ্গলবার পর্যন্ত তাঁদের কাউকেই ধরা যায়নি বলে জানা গেছে।

এদিকে গরুর মাংস বিক্রির অভিযোগে গাজিবুর রহমানকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। তাঁর কাছ থেকে ১ হাজার ৪০০ টাকা মূল্যের মোট চার কেজি মাংস উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন-
শিশুকে নিয়ে ‘বিতর্কিত’ মন্তব্য, রাজ্যের শিশু অধিকার সুরক্ষা কমিশনের নোটিসের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে শুভেন্দু অধিকারী

সংসদে শুরু হতে চলেছে বাজেট অধিবেশন, রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর ভাষণ দিয়ে প্রথম ভাগের সূচনা
পশ্চিমী ঝঞ্ঝার কারণে সারা ভারত জুড়ে তাপমাত্রায় ব্যাপক হেরফের, জেনে নিন আবহাওয়া দফতরের পূর্বাভাস

Share this article
click me!