মুম্বই ড্রাগ কেস-মাত্র দুমিনিটের জন্য ছেলের সাথে কথা বলার সুযোগ পেলেন অসহায় শাহরুখ

বাবার সঙ্গে কথা বলার সুযোগ পেলেন আরিয়ান খান। মাত্র দুমিনিটের জন্য আরিয়ানের সঙ্গে দেখা হল শাহরুখ খানের।

Parna Sengupta | Published : Oct 4, 2021 1:33 PM IST

অবশেষে বাবার সঙ্গে কথা বলার সুযোগ (spoke to his son) পেলেন আরিয়ান খান (Aryan Khan)। মাত্র দুমিনিটের জন্য আরিয়ানের সঙ্গে কথা হল শাহরুখ খানের (Bollywood superstar Shah Rukh Khan)। এরপরেই আরিয়ানকে সরিয়ে নিয়ে যান পুলিশ আধিকারিকরা। বাবার সঙ্গে কথা বলার পরেই কান্নায় ভেঙে পড়েন আরিয়ান খান। ফোনে শাহরুখের সঙ্গে কথা বলেন আরিয়ান। 

রবিবার অর্থাৎ তেসরা অক্টোবর থেকে চৌঠা অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতের (NCB Custody) নির্দেশ দিয়েছে আদালত। এদিন দুপুরে গ্রেফতার করা হয় বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Bollywood superstar Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানকে (Aryan Khan)। তড়িঘড়ি এনসিবি (NCB)-এর দফতরে ছুটে যান আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্ডে।   

মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টিতেই মাদক সেবনের অভিযোগ উঠেছে আরিয়ানের বিরুদ্ধে। প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন আরিয়ান নিজেই। এনসিবি সূত্রে জানা গিয়েছে, আরিয়ানের লেন্স রাখার বাক্স থেকে বান্ধবীদের স্যানিটারি প্যাড এমনকী অন্তর্বাসের সেলাইয়ের মধ্যেও মাদক লুকিয়ে রাখতেন আরিয়ান। দীর্ঘ ৪ বছর ধরে  মাদক নেওয়ার কথা জেরায় স্বীকার করে নিয়েছেন। এমনকী শেষমেষ নিজেকে ধরে রাখতে না পেরে কান্নায় ভেঙে পড়েন শাহরুখ পুত্র।

মুম্বাই ক্রুজ জাহাজে অভিযানের সময় ১৩ গ্রাম কোকেন, পাঁচ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস এবং ২২ টি এক্সট্যাসি এবং ১.৩৩ লাখ টাকা বাজেয়াপ্ত করা হয়েছিল। আরিয়ান খান ছাড়াও গ্রেপ্তার হওয়া অন্যরা হলেন মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্ট, ইসমিত সিং, মোহক জাসওয়াল, গোমিত চোপড়া, নূপুর সারিকা এবং বিক্রান্ত ছোটকার। আরিয়ান খান এবং আরবাজ প্রায় ১৫ বছর ধরে বন্ধু।

উল্লেখ্য, মুম্বই উপকূলে একটি ক্রুজ জাহাজ আটক করা হয়। শনিবার রাতে ওই জাহাজটিতে অভিযান চালায় এনসিবি। সেখানে বড়সড় রেভ পার্টির আয়োজন করা হয়। ওই পার্টিতেই ছিলেন আরিয়ান। তবে আটক হওয়ার পরেই আরিয়ান জানিয়েছিলেন তাঁকে ওই পার্টিতে ভিআইপি অতিথি হিসেবে ডাকা হয়েছিল। পার্টিতে কী হচ্ছিল তিনি জানেন না। 

তবে পরে প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছে আরিয়ান নিজেই। একটানা ১৬ ঘন্টা জিজ্ঞাসাবাদ করার পরই মাদক সেবনের কথা স্বীকার করেছে আরিয়ান। এনসিবি সূত্রে জানা গিয়েছে, আরিয়ানের লেন্স রাখার বাক্স থেকে বান্ধবীদের স্যানিটারি প্যাড এমনকী অন্তর্বাসের সেলাইয়ের মধ্যেও মাদক লুকিয়ে রাখতেন আরিয়ান।

Share this article
click me!