Shocking: বাগানবাড়িতে ক্রিকেট খেলার অপরাধ, মন্ত্রীর ছেলে গুলি ছুঁড়ল শিশুদের লক্ষ্য করে

রবিবার বেলা ১১টা নাগাদ এই ঘটনাটি ঘটেছে। মন্ত্রীর ফার্ম হাউসের আম বাগানে বেশ কয়েকজন ক্রিকেট খেলছিল। এই ঘটনায় রীতিমত মেজাজ হারায় পর্যটন মন্ত্রী নারায়ণ প্রসাদ সাহের (Narayan Peasad Shah) ছেলে বাবলু প্রসাদ (Bablu Prasad)। সঙ্গে ছিল মন্ত্রীর ফার্ম হাউসের কর্মীরা। 

Web Desk - ANB | Published : Jan 23, 2022 6:16 PM IST / Updated: Jan 24 2022, 12:35 AM IST

বিহারে (Bihar) মন্ত্রীর ছেলের কোপে স্থানীয় শিশুরা।  বাগানবাড়িতে (Farm Hohus) ঢুকে ক্রিকেট খেলার অপরাধ। মন্ত্রীর ছেলের ছোঁড়া গুলিতে জখম হয়েছেন এক নাবালক। রাজ্যের মন্ত্রীর ছেলের বিরুদ্ধে শিশুদের লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে বিহারের পশ্চিম চম্পারণ জেলার বেত্তিয়ার হারদিয়া গ্রামে। এই গ্রামেই রয়েছে রাজ্যের পর্যটন মন্ত্রীর (Tourisem Minister) বিশাল বাগানবাড়ি। 

রবিবার বেলা ১১টা নাগাদ এই ঘটনাটি ঘটেছে। মন্ত্রীর ফার্ম হাউসের আম বাগানে বেশ কয়েকজন ক্রিকেট খেলছিল। এই ঘটনায় রীতিমত মেজাজ হারায় পর্যটন মন্ত্রী নারায়ণ প্রসাদ সাহের (Narayan Peasad Shah) ছেলে বাবলু প্রসাদ (Bablu Prasad)। সঙ্গে ছিল মন্ত্রীর ফার্ম হাউসের কর্মীরা। বাবলু আইনশৃঙ্খলা নিজের হাতে তুলে নেয়। তারপরই যুবকদের মারধর করে। সেই সময় পাল্টা স্থানীয় যুবকরা চড়াও হলে বাবলু পিস্তল উঁচিয়ে গুলি ছুঁড়তে থাকে। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। এক নাবালক গুলিবিদ্ধ হয়। 

ঘটনার খবর ছড়িয়ে পড়তেই স্থানীয় গ্রামের বাসিন্দারা মন্ত্রীর বাগানবাড়িতে চড়াও হয়। বাড়ি ভাঙচুর করে। মন্ত্রীর ছেলেকেও মারধর করে। পরে মন্ত্রী সেখানে পৌঁছালে তাঁর ওপরেও চড়াও হয় স্থানীয়রা। মন্ত্রীর গাড়িও ভাঙচুর করা হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিহারের মন্ত্রীর নারায়ণ প্রসাদ গ্রামবাসীদের বিরুদ্ধে তাঁর জমি দখল করে নেওয়ার অভিযোগ তুলেছে। তিনি বলেছেন গ্রামের মানুষ তাঁর বাগানবাড়ির জমি দখল করেতে চেয়েছিল। তার ছেলে তা রুখে দিতে চেয়েছিল। তাই গ্রামবাসীরা তার ছেলেকে মারধর করে বলে অভিযোগ করেন তিনি। তবে মন্ত্রীর ছেলে তার অনুগামী নিয়ে এলাকা ছেড়ে চম্পট দেয়। 

সূত্রের খবর বিহারের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। একটি লাইসেন্স পিস্তল ও কটি রাইফেল উদ্ধার করা হয়েছে। দুটি অস্ত্রই মন্ত্রীর ছেলের ছেলের। কিন্তু বিহার পুলিশ এখনও পর্যন্ত মন্ত্রী ও তার পরিবার বা ছেলেন নামে কোনও অভিযোগ দায়ের করেনি। নেয়নি কোনও আইনি পদক্ষেপ। আহতদের চিকিৎসা তলছে বেতিয়া সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে। 

এই ঘটনা আবার স্মৃতি উস্কে দিল উত্তর প্রদেশের। লাখিমপুর খেরিয়ে মন্ত্রীর ছেলের কনভয় পিষে দিয়েছিল আন্দোলনকারী কৃষকদের। যার জেরে হিংসা ছড়িয়ে পড়েছিল। বর্তমানে অবশ্য আন্দোলনকারী কৃষকদের চাপে পড়ে গ্রেফতার করা হয়েছে মন্ত্রী অজয় মিশ্র টেনির ছেলে আশিষ মিশ্রকে। যদিও কেন্দ্রীয় মন্ত্রীর পদ থেকেই অজয় মিশ্রকে সরিয়ে দেওয়ার দাবি উঠেছিলে। 

নেতাজির জন্মদিনে বড় ঘোষণা রাজ্যের, বাংলায় প্ল্যানিং কমিশন শুরু করছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার

UP Elections 2022: প্রাক্তন কংগ্রেস নেতা বিজেপি জোটের প্রথম মুসলমান প্রার্থী, চিনুন হায়দার আলিকে

Republic day 2022: প্রজাতন্ত্র দিবসে বিশেষ চমক, পুরনো আমলের পোষাক রাইফেল হাতে প্যারেড সেনাদের

Share this article
click me!