গলা পর্যন্ত ডোবা মদে! উত্তাল গাড়ি চালিয়ে ২ জনকে পিষে দিল ১৭ বছরের কিশোর

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে ২ জনকে গাড়ি চাপা দিল কিশোর! নাবালক হওয়ায় আদেও শাস্তি দেবে আদালত?

Anulekha Kar | Published : May 22, 2024 7:17 AM IST

রবিবার কাক-ভোরে মদ্যপ অবস্থায় দুজনকে গাড়ির তলায় পিষে দিল এক ১৭ বছরের কিশোর। পুণের কল্যাণী নগর এলাকার ঘটনা। ১৭ বছর বয়সী ওই নাবালক একজন রিয়েল এস্টেট ডেভেলপারের পুত্র বলে জানা গিয়েছে। রবিবার ভোর তিনটে পনের নাগাদ পার্টি করে ফিরছিল একদল বন্ধু। সেই সময় উল্ট দিক থেকে ছুটে আসে একটি বিলাসবহুল গাড়ি। আর ওই গাড়ির সঙ্গে সংঘর্ষেই প্রাণ হারান দুই বাইক আরোহী আনিস অওয়াধিয়া এবং অশ্বিনী কোস্টা। দোষীকে শাস্তি দিতে যত দূর যেতে হয় তা যাবেন বলে জানিয়েছেন মৃত তরুণী অশ্বিনী কোস্টার পরিবারের লোক। কিন্তু অভিযুক্ত নাবালক হওয়ায় তাকে জামিন দিয়েছে আদালত।

 কীভাবে নাবালকের হাতে গাড়ি দেওয়া হল, সেই অপরাধে অভিযোগ দায়ের করা হয়েছে অভিযুক্তের বাবার বিরুদ্ধেও। তবে অভিযোগ দায়ের হতেই গা ঢাকা দিয়েছেন অভিযুক্তের বাবা। তবে ইতিমধ্যেই তাকে মহারাষ্ট্রের সামভাজিনগর থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে।

জানা যায়, দুর্ঘটনা ঘটানোর সময় মদ্যপ অবস্থায় ছিল অভিযুক্ত। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং মোটর ভেহিকেলস আইনের ৩০৪ ধারায় মামলা করা হয়েছে। শুধু তা-ই নয়,অভিযুক্তের বাবার বিরুদ্ধেও জ্যুভেনাইল জাস্টিস আইনের আওতায় ৭৫ এবং ৭৭ ধারায় মামলা রুজু করা হয়।

গত রবিবার পুণেতে বেপরোয়া বিলাসবহুল গাড়ির ধাক্কায় প্রাণ যায় তরুণ-তরুণীর ৷ মৃত দুইজনই তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত ছিলেন বলে জানা গিয়েছে। মৃত দুজনেরই বয়স ২৪ বছর। কিন্তু এই মর্মান্তিক ঘটনায় অভিযুক্ত নাবালক হওয়ায় তাকে জামিন দিয়েছে আদালত।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Rachana Banerjee : 'যারা আমাকে ভোট দেয়নি তাদের কাজ আগে করব'- রচনা বন্দ্যোপাধ্যায়
Suvendu Adhikari : 'ভাতা আর ভর্তুকিতেই আটকে, ওড়িশাকে দেখে শেখা উচিত' বিস্ফোরক শুভেন্দু!
Ranaghat BJP | শোভাযাত্রা করে মনোনয়নপত্র জমা দিলেন রানাঘাট দক্ষিণের বিজেপি প্রার্থী মনোজ বিশ্বাস
Nandigram : নন্দীগ্রামে সীতানন্দ কলেজের ঘটনা! ABVP ও TMCP-এর মধ্যে...দেখুন
Kolkata Fire : সাত সকালে গার্স্টিন প্লেসে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ৬ টি ইঞ্জিন