'পাপ্পু' থেকে 'রাশি' হলেন রাহুল গান্ধী, সম্বিত পাত্রের পর এবার আসরে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি

  • সম্বিত পাত্রের পর এবার কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি
  •  রাহুল গান্ধীকেই 'রাশি' বলে সম্বোধন করেন 
  • একটি গানের ভিডিও পোস্ট করেন স্মৃতি ইরানি 
  • তাতেই নিশানা করেন সনিয়া আর রাহুলকে 

Asianet News Bangla | Published : Sep 6, 2020 1:55 PM IST

সম্বিত পাত্র পর এবার স্মৃতি ইরানির নিশানায় কংগ্রেস নেতা রাহুল গান্ধী আর তাঁর মা সনিয়া গান্ধী। 'সাথ নিভানা সাথিয়া' নামে একটি সিরিয়াল খুবই জনপ্রিয় হয়েছিল। তার কয়েকটি সংলাপ নিয়েই গান বেধেছেন সঙ্গীত  পরিচালক যশরাজ মুখোতে। তারপর থেকেই 'রসোড়ে মে কৌন থা' ব়্যাপ গানটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

আর ভাইরাল ভিডিওটিকেই হাতিয়ার করে বিজেপি নিশানা করেছেন রাহুল গান্ধীকে। দিন কয়েক আগেই সম্বিত পাত্র একটি অনুষ্ঠানে রাহুলকেই রাশি বলে মন্তব্য করেছিলেন। আর  রবিবার সকালে অখণ্ড অবসের মধ্যে স্মৃতি ইরানি  রসোড়ে মে কৌন থা গানের একটি স্পুফ ভিডিও শেয়ার করেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে। আর সেখানে দেখা যাচ্ছে তিনি সংসদে  উপস্থিত রয়েছে। আর অধিবেশনে উপস্থিত রয়েছে রাহুল আর সনিয়া। ভিডিওটিতে কোকিলা বেনের জায়গায় নিজেকে রেখেছেন স্মৃতি আর গোপী বহু আর রাশির জায়গায় রেখেছেন রাহুল আর সনিয়াকে। আর ক্লিপটি শেয়ার করার সময় স্মৃতি লিখেছেন বাস আর ইয়েহি বাচা থাক। 


স্মৃতি ইরানির ভিডিওটি নেটিজেনরা পছন্দ করেছেন। তবে অনেকেই আবার সমালোটনায় সরব হয়েছেন। সপ্তাহ দুয়েক আগেই সিরিয়ালের সংলাপকে গানের আকার দেন সঙ্গীত পরিচালক। আর তারপর থেকেই সেই ভিডিও নিয়ে বিজেপি নিশানা করে চলেছে রাহুল গান্ধীকে।মেম-হাম নামে এক নেটিজেনের শেয়ার করা পোস্ট থেকে নিয়েছেন বলেও দেখা যাচ্ছে। 

"

Share this article
click me!