মহামারীর বছর নিয়ে কী বললেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়

২০২০ নিয়ে স্মৃতি ইরানির মন্তব্য 
বছর শেষ হওয়ার প্রতীক্ষায় কেন্দ্রীয় মন্ত্রী 
নিজের মন খারাপের ছবি দিয়ে বার্তা 
মন্তব্য করলেন সোনু সুদরা 

Asianet News Bangla | Published : Aug 10, 2020 12:55 PM IST

সোশ্যাল মিডিয়া যথেষ্ট সাবলীল কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। অন পয়েন্ট সোশ্যাল মিডিয়া গেমের জন্য ভক্তদের কাছে রীতিমত জনপ্রিয় তিনি। কিন্তু লকডাউনের চার মাস পর রীতিমত হতাশার ছবি ফুটিয়ে তুলে সোশ্যাল মিডিয়াতেই তা ভাগ করে নিলেন বস্ত্র মন্ত্রী স্মৃতি ইরানি। 


 স্মৃতি ইরানি তাঁর সংসদে বসে থাকা পাঁচটি ছবির একটি কোলাজ তৈরি করেছেন। আর সেই কোলাজে স্মৃতির বিখ্যাত হাসি উধাও। বরং তাঁকে অফ-মুডেই বসে থাকতে দেখা গেছে। ছবি দেখে মনে হচ্ছে  তাঁর আর কিছুই ভালো লাগছে না।  আর সেই কোলাজের ক্যাপসান নিয়েছেন '২০২০ সালের জন্য তুমি যখন প্রতীক্ষা করছ'। 

স্মৃতির এই ছবিতে মন্তব্য করেছেন হিনা খান, মন্দিরা বেদী, করিশ্মা কাপুর, সোনু সদসহ অনেকেই। সকলেই তাঁর সঙ্গে সহমত পোষণ করেছেন। অনেকেই হাসির ইমোজি দিয়েছেন। করোনা মহামারীর এই ভয়ঙ্কর বছর অবিলম্বে শেষ হওয়ার প্রতীক্ষা শুধু স্মৃতি করছেন না, আম জনাতাও চাইছেন শেষ হয়ে যাক ২০ সাল। 

ড্রাগনদের রক্তচক্ষু উপেক্ষা করেই হিমাচলের আকাশ রাফালের টহল, রাতের অন্ধকারে চলছে মহড়া

'ধনীর বিশ্বে' করোনা-মাহামারী শেষ হবে আগামী বছর , কেন আশার আলো দেখাচ্ছেন বিল গেটস ...

লকডাউনের প্রথম থেকেই সোশ্যাল মিডিয়া যথেষ্ট সক্রিয় ছিলেন স্মৃতি ইরানি। প্রথম দিকে অনলাইনে গানের লড়াই খেলা নিয়ে রীতিমত সরগরম ছিল নেট দুনিয়া। বাড়িতে বসে মাস্ক তৈরির ছবিও তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও নিজের কাজ আর অভিজ্ঞতা বরাবরই তিনি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুগামীদের সঙ্গে। বর্তমানে বস্ত্র ও মহিলা ও শিশু বিকাশ মন্ত্রকের দায়িত্ব সামলাচ্ছেন তিনি। আগে টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন স্মৃতি। তাই বলিউডের সঙ্গে তাঁর একটা আত্মিক সম্পর্ক রয়েছে। 

লকডাউনে এটাও সম্ভব হল, ১৪ বছর আগে হারিয়ে যাওয়া ওয়ালেট ফিরে পেলেন ট্রেনযাত্রী ..

Share this article
click me!