জম্মুর ডোডায় ৩ জঙ্গি খতম! পাহাড়ে লুকিয়ে থাকা এক জঙ্গির খোঁজে চিরুণি তল্লাশি সেনার

ডোডায় কয়েকদিন ধরেই জঙ্গিদের তল্লাশি চালানো হচ্ছে। একই অভিযান আজ আরও জোরদার করা হয়েছে। আজ সকালে আবারও সন্দেহভাজন কয়েকজনকে দেখার খবর পাওয়া গেছে। এর পরে নিরাপত্তা বাহিনী পুরো এলাকা ঘিরে ফেলে, জঙ্গিরা গুলি চালায়

Parna Sengupta | Published : Jun 26, 2024 4:44 PM IST

জম্মু ও কাশ্মীরের ডোডায় নিরাপত্তা বাহিনী এখনও পর্যন্ত তিন জঙ্গিকে নিকেশ করেছে। চতুর্থ জঙ্গির খোঁজ চলছে। সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, চতুর্থ জঙ্গি পাহাড়ে লুকিয়ে আছে। চতুর্থ জঙ্গিকে খুঁজতে চিরুণি তল্লাশি চালাচ্ছে নিরাপত্তা বাহিনী। আজ সকালে খবর পেয়ে সেনারা জঙ্গিদের ঘেরাও করতে থাকে। সন্ত্রাস নির্মূল করতে উপত্যকায় অব্যাহত অভিযান চালানো হচ্ছে। ডোডার জঙ্গলে নিরাপত্তা বাহিনীর মোতায়েন সীমান্তের ওপার থেকে আসা জঙ্গিদের নিকেশ করার কাজের সূচনা। প্রতিটি কোণে সেনা মোতায়েন করা হয়েছে এবং হেলিকপ্টার দিয়েও নজরদারি করা হচ্ছে।

ডোডায় কয়েকদিন ধরেই জঙ্গিদের তল্লাশি চালানো হচ্ছে। একই অভিযান আজ আরও জোরদার করা হয়েছে। আজ সকালে আবারও সন্দেহভাজন কয়েকজনকে দেখার খবর পাওয়া গেছে। এর পরে নিরাপত্তা বাহিনী পুরো এলাকা ঘিরে ফেলে, জঙ্গিরা গুলি চালায়, যার জবাবে সেনাবাহিনীর হোয়াইট নাইট কর্পস ডোডা এনকাউন্টারের কমান্ড নেয়। সেনাবাহিনী এর নাম দিয়েছে অপারেশন লেগোর। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, সেনাবাহিনী এবং জম্মু ও কাশ্মীর পুলিশ ভাদেরওয়াহ সেক্টরের গান্দোহে যৌথ অভিযান শুরু করে। নিরাপত্তা বাহিনী পুরো এলাকা ঘেরাও করে জঙ্গিদের পালানোর সব পথ অবরোধ করে।

Latest Videos

জম্মু ও কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর বড় সাফল্য

প্রকৃতপক্ষে, ১১ জুন গভীর রাতে ডোডার ছাত্রগালানে নিরাপত্তা বাহিনীর ওপর হামলা চালায় জঙ্গিরা। এতে ৬ নিরাপত্তাকর্মী আহত হয়েছেন। এর পরে, ১২ জুন, গান্দোহের কোটা টপে জঙ্গিদের সাথে এনকাউন্টারে একজন পুলিশ সদস্য আহত হন। এরপর থেকে ওই এলাকায় অনুপ্রবেশকারী চার জঙ্গিকে ধরতে তল্লাশি অভিযান জোরদার করা হয়। প্রত্যেকের জন্য ৫ লাখ টাকা পুরস্কারও ঘোষণা করা হয়েছে। আজ, নিরাপত্তা বাহিনী জঙ্গিদের লুকিয়ে থাকার বিষয়ে সুনির্দিষ্ট ইনপুট পেয়েছে, তারপরে অভিযান শুরু হয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News