'কাঁচা বাদাম'-এর পর এবার 'ঢোলিদা' গানের তালে নাচ বিমান সেবিকার, মুগ্ধ নেটিজেনরা

স্পাইস জেটের বিমানসেবিকা উমা মীনাক্ষী। ইনস্টাগ্রামে (Instagram) তিনি বেশ জনপ্রিয়। মাঝে মধ্যেই নাচের ভিডিও করে সেখানে পোস্ট করেন তিনি। আর বেশিরভাগ ভিডিওতেই তাঁকে দেখা গিয়েছে বিমানের মধ্যে। না তবে ভর্তি বিমানে কখনও নাচেননি তিনি। 

Web Desk - ANB | Published : Feb 19, 2022 6:12 PM IST / Updated: Feb 20 2022, 12:17 AM IST

পেশায় তিনি একজন বিমানসেবিকা (Air Hostess)। কিন্তু, নাচতে খুবই ভালোবাসেন তিনি। সময় পেলে বিমানের মধ্যেই নাচেন। আর তাঁর সেই ভিডিও (Video) ক্যামেরাবন্দী করেন তাঁর সহকর্মীরা। যা পরে সোশ্যাল মিডিয়ায় (Social Media) পোস্ট করেন ওই বিমানসেবিকা। আর তাঁর নাচগুলি বরাবরই মুদ্ধ করে নেটিজেনদের। কয়েকদিন আগেই ভুবন বাদ্যকরের 'কাঁচা বাদাম'-এর তালে নাচতে দেখা গিয়েছিল তাঁকে। আর এবার আলিয়া ভাটের আপকামিং ছবি ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র (Gangubai Kathiawadi) 'ঢোলিদা' গানের (Dholida Song) তালে বিমানের মধ্যেই কোমর দোলাতে দেখা গেল তাঁকে। রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে তাঁর সেই ভিডিও। 

স্পাইস জেটের বিমানসেবিকা উমা মীনাক্ষী। ইনস্টাগ্রামে (Instagram) তিনি বেশ জনপ্রিয়। মাঝে মধ্যেই নাচের ভিডিও করে সেখানে পোস্ট করেন তিনি। আর বেশিরভাগ ভিডিওতেই তাঁকে দেখা গিয়েছে বিমানের মধ্যে। না তবে ভর্তি বিমানে কখনও নাচেননি তিনি। আসলে সব সময়তেই ফাঁকা বিমানে নেচে ভিডিও করতে দেখা গিয়েছে তাঁকে। আর এবার আলিয়া ভাটের আপকামিং ছবি ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র 'ঢোলিয়া' গানের তালে বিমানের মধ্যেই কোমর দোলালেন তিনি। তবে বিমান সেবিকার পোশাক পরে এই নাচের সব স্টেপ করা বেশ মুশকিল। কিন্তু উমার কাছে নাচের সময় কোনও কিছুই বাধা নয়। বরং আলিয়া ভাটের (Alia Bhatt) মতোই বেশ জমিয়ে ‘ঢোলিদা’ গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে তাঁকে। সবথেকে বড় বিষয় হল কীভাবে বিমানের মধ্যে অত কম জায়গায় তিনি ওই দানের তালে নাচলেন তা ভেবেই পাচ্ছেন না নেটিজেনরা। আর তাঁর নাচ দেখে চমকে গিয়েছেন সবাই। ইনস্টাগ্রামে ভিডিও (Instagram Viral Video) শেয়ার করে উমা লিখেছেন, ‘ঢোলিদা ট্রেন্ড ইন এয়ারক্র্যাফট’।

আরও পড়ুন- গাঙ্গু-র নয়া লুক, ছবির প্রথম গান মুক্তিতেই আলিয়া ঝড় নেট দুনিয়ায়

আরও পড়ুন- গাঙ্গু স্টাইলে ঢোলিদার তালে নেচে ভাইরাল রণবীর সিং, টেক্কা দিলেন আলিয়াকেও

আর এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এর মধ্যেই ২ মিলিয়নের বেশি মানুষ অর্থাৎ ২০ লক্ষের বেশ লোক উমা মীনাক্ষীর নতুন নাচের ভিডিও দেখে ফেলেছেন। ক্রমশ বাড়ছে এই ভিডিওর ভিউ, লাইক এবং কমেন্টের সংখ্যা। নাচের হুক স্টেপে উমার অনবদ্য পারফরম্যান্স এবং সব শেষে তাঁর মিষ্টি হাসি নজর কেড়েছে নেটিজেনদের। ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। তার আগে মুক্তি পেয়েছে এই ছবির প্রথম গান ‘ঢোলিদা’। যা মুক্তির পর থেকেই সাড়া জাগিয়েছে। এই গানটি লিখেছেন সমীর। সুর দিয়েছেন ছবির পরিচালক সঞ্জয় লীলা বনশালি নিজেই। আর গানটি গেয়েছেন জাহ্নবী শ্রীমনকর এবং শৈল হাডা। গানটি রিলিজের পর থেকেই আলোচনায় রয়েছে অভিনেত্রী আলিয়া ভাট। সেই নাচে আলিয়ার প্রশংসা করেছেন সবাই। আর এবার এই গানের তালে নেচে প্রশংসা কুড়িয়ে নিলেন উমা। 

Share this article
click me!