রাস্তায় ছাত্রদের মধ্যে মারামারি, হঠাৎ গাড়ির ধাক্কায় উড়ে গেল পড়ুয়া! দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওতে দেখা যায়, দুই গ্রুপের প্রায় ২০ জন শিক্ষার্থী একে অপরের সঙ্গে মারামারি করছে।যখন তারা তাদের ঝগড়া চালিয়ে যাচ্ছিল, তাদের মধ্যে কয়েকজনকে সামনের গাড়ি থেকে পালানোর চেষ্টা করতে দেখা যায়। তাদের মধ্যে বেশিরভাগ গাড়িটি চলে যাওয়ার সময় হঠাৎ করেই তার গতিপথ পরিবর্তন করে। সেই গাড়িতেই দুই ছাত্র ধাক্কা খায়।

Parna Sengupta | Published : Sep 22, 2022 12:19 PM IST

বুধবার উত্তরপ্রদেশের গাজিয়াবাদে একটি রাস্তার মাঝখানে কলেজ ছাত্রদের একটি দল ঝগড়ায় জড়িয়ে পড়ে। একই কলেজের সিনিয়র এবং জুনিয়র ছাত্র দুই গ্রুপের মধ্যে ছোট একটি ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ শুরু হয় এবং তা রাস্তায় ছড়িয়ে পড়ে। এই সংঘর্ষের মাঝেই ঘটে যায় আরেক ঘটনা। দলগুলো যখন একে অপরের দিকে ঘুষি ছুঁড়তে থাকে তখন একটি দ্রুতগামী গাড়ি তাদের ওপর ধাক্কা খেয়ে দুই শিক্ষার্থীকে রাস্তার ওপরেই ফেলে দেয়। 

সেই ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে। দ্রুতগামী গাড়ি ধাক্কা মারলেও ওই দুই ছাত্র অক্ষতই চিল। শুধু তাই নয় রাস্তায় গাড়ির ধাক্কায় পড়ে গিয়েও তারা উঠে দাঁড়ায়, ফের মারপিট শুরু করে। ঝগড়া চালিয়ে যায়। 

ভিডিওতে দেখা যায়, দুই গ্রুপের প্রায় ২০ জন শিক্ষার্থী একে অপরের সঙ্গে মারামারি করছে।যখন তারা তাদের ঝগড়া চালিয়ে যাচ্ছিল, তাদের মধ্যে কয়েকজনকে সামনের গাড়ি থেকে পালানোর চেষ্টা করতে দেখা যায়। তাদের মধ্যে বেশিরভাগ গাড়িটি চলে যাওয়ার সময় হঠাৎ করেই তার গতিপথ পরিবর্তন করে। সেই গাড়িতেই দুই ছাত্র ধাক্কা খায়। কিন্তু রাস্তায় পড়ে থাকা দুই শিক্ষার্থী তাড়াতাড়ি উঠে তাদের লড়াই চালিয়ে যায়, যেন কিছুই হয়নি।

গাড়িটি দ্রুত গতিতে চলে যাওয়ার সাথে সাথে সংঘর্ষের ঘটনাও ঘটে এবং কিছু ছাত্র পালিয়ে গেলে অন্যদের পুলিশ আটক করে। খবরে বলা হয়েছে, গাড়ির চালক ঝগড়ার কারণে যানজটে আটকে পড়েছিলেন এবং পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন যখন তিনি "অসতর্কতাবশত" দুই ছাত্রকে ধাক্কা দেন। পরে পুলিশ গাড়িটি হেফাজতে নেয় এবং ঘটনার তদন্ত চলছে বলে জানায়।

গাজিয়াবাদ পুলিশ সুপার (গ্রামীণ) ইরাজ রাজা বলেন “এই বিষয়ে অবিলম্বে ব্যবস্থা নেওয়া হচ্ছে, এবং কয়েকজন ছাত্রকে আটক করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ভিডিওতে দেখা গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে,”।

এদিকে, রবিবারই গাজিয়াবাদে একটি দ্রুতগামী অ্যাম্বুলেন্স দুটি মোটর সাইকেলকে ধাক্কা দিলে এক মহিলাসহ তিনজন নিহত হন। পুলিশের মতে, অ্যাম্বুলেন্স চালক ভিনিত দেশপাল মদ্যপ অবস্থায় ছিলেন এবং ব্রেক প্রয়োগের পরিবর্তে এক্সিলারেটরে পা রাখেন এবং গাড়ির সামনে থাকা দুটি বাইকের সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হন এবং অন্য দুজন আহত হন।

অ্যাম্বুলেন্স চালক ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও শীঘ্রই ধরা পড়ে এবং তাকে আইপিসির ধারা ৩০৪ (অবহেলায় মৃত্যু ঘটানো) এবং ২৭৯ (রাশ ড্রাইভিং) ধারায় মামলা করা হয়।

ডিএ মামলায় রাজ্যের হার, 'আবেদনের যৌক্তিকতা নেই '- বলল কলকাতা হাইকোর্ট

NIA-র তল্লাশি অভিযান কলকাতার পার্ক সার্কাসে, দেশবিরোধী কার্যকলাপের অভিযোগ শেখ মোক্তারের বিরুদ্ধে

ওড়িশা উপকূলে নিম্নচাপের অবস্থান, আজ বিকেলেও বৃষ্টির ভ্রুকুটি কলকাতা ও পার্শ্ববর্তী এলাকায়

Share this article
click me!