Breaking News: দিল্লির আবগারি দুর্নীতি মামলায় সুপ্রিম কোর্টে জামিন পেলেন কেজরিওয়াল, তবে থাকতে হবে জেলেই

অবশেষে জামিন পেলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির আবগারি নীতি মামলায় দিল্লির মুখ্যমন্ত্রী এবং এএপি জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়ালকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে সুপ্রিম কোর্ট।

Saborni Mitra | Published : Jul 12, 2024 5:18 AM IST / Updated: Jul 12 2024, 11:04 AM IST

অবশেষে জামিন পেলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির আবগারি নীতি মামলায় দিল্লির মুখ্যমন্ত্রী এবং এএপি জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়ালকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে সুপ্রিম কোর্ট। লোকসভা নির্বাচনের আগেই এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তাঁকে গ্রেফতার করেছিল। দিল্লি আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন কেজরিওয়াল।

সুপ্রিম কোর্টের বিচারপতি সঞ্জীব খান্না ও দীপঙ্কর দত্তের বেঞ্চ এই রায় দেন। জামিন পেলেও কারাবন্দি থাকতে হবে অরবিন্দ কেজরিওয়ালকে। কারণ সুপ্রিম কোর্ট অরবিন্দ কেজরিওয়ালকে ইডির আর্থিক তছরুপ মামলায় জামিন দিয়েছে। কিন্তু সিবিআি বা সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন একটি পৃথক মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করছে। সেই মামলায় জামিন দেওয়া হয়নি আপ প্রধানকে।

Latest Videos

গত ২১ মার্চ দিল্লির আবগারিনীতি কেলেঙ্কারিতে যুক্ত থাকার ও আর্থিক তছরুপ মামলায় কেজরিওয়ালকে গ্রেফতার করেছিল ইডি। সেই থেকেই তিহার জেলে বন্দি রয়েছেন কেজরিওয়াল। যদিও সুপ্রিম কোর্টের অন্তবর্তী জামিনের কারণে লোকসভা ভোটের প্রচার করার জন্য ছাড়পত্র পেয়েছিলেন আপ প্রধান। সেই সময় জেলে থেকে বেরিয়ে লোকসভা ভোটের প্রচার করেন। তারপর ভোট শেষ হতে আবার ২ জুন আত্মসমর্পণ করেন কেজরিওয়াল।

 

সবিস্তারে আসছে...

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

‘ভোটের সময় ভোট দাও ভোট দাও! এখন আর দেখা নেই’ বিস্ফরক অভিযোগ বন্যা কবলিত কৃষকদের | WB Flood
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল
রাত জেগে চলল মশাল মিছিল! আরজি কর কাণ্ডের প্রতিবাদে ফের রাজপথে জনগণ | RG Kar Protest
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র