Diwali Gift: কর্মচারীদের দীপাবলি উপহার হিসাবে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় তুঙ্গে এই সংস্থার নাম

এই সংস্থার মালিক তার কর্মীদের দীপাবলির উপহার হিসেবে গাড়ি উপহার দিয়েছেন। সংস্থার মালিক এম কে ভাটিয়া কর্মীদের হাতে গাড়ির চাবি তুলে দেন।

deblina dey | Published : Nov 4, 2023 5:14 AM IST

পঞ্চকুলার একটি ফার্মা সংস্থার কর্মীদের জন্য দীপাবলির উৎসব এবার বিশেষ হয়ে উঠেছে। এই সংস্থার মালিক তার কর্মীদের দীপাবলির উপহার হিসেবে গাড়ি উপহার দিয়েছেন। সংস্থার মালিক এম কে ভাটিয়া কর্মীদের হাতে গাড়ির চাবি তুলে দেন। ভাটিয়া তার সংস্থার কর্মচারীদের কর্মচারী হিসেবে না থেকে সেলিব্রিটি এবং তারকা হিসেবে সম্বোধন করেন। দীপাবলিতে, তিনি তার সংস্থার ১২ তারকা সেলিব্রিটিদের টাটা পাঞ্চ গাড়ি উপহার দিয়েছেন।

শীঘ্রই আরও ৩৮ জন কর্মচারীও গাড়ি পাবেন

ভাটিয়া বলেন, মিস্টকার্ট ফার্মা আজ এই পর্যায়ে পৌঁছেছে শুধুমাত্র তার কর্মীদের কঠোর পরিশ্রমের কারণে। তিনি বলেছিলেন যে তিনি স্বপ্ন নিয়ে চণ্ডীগড়ে এসেছিলেন। এই স্বপ্ন পূরণে সবচেয়ে বড় ভূমিকা রয়েছে এই কর্মচারীদের। এই কারণে, তিনি এই দীপাবলিতে কর্মীদের একটি দুর্দান্ত উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। কিছুক্ষণ আগে তিনি কর্মচারীদের বলেছিলেন যে তিনি তাদের একটি গাড়ি উপহার দেবেন এবং আজ তিনি তার প্রতিশ্রুতি পূরণ করেছেন। তিনি তার ১২ জন কর্মচারীকে দীপাবলি উপহার হিসাবে গাড়ি দিয়েছেন, শীঘ্রই আরও ৩৮ জন কর্মচারীকেও গাড়ি দেওয়া হবে।

একই সঙ্গে, এই দুর্দান্ত দীপাবলি উপহার যারা পেয়েছেন তাদের মধ্যে সংস্থার অফিস বয়ও রয়েছে। মিটস হেলথকেয়ার নামের একটি সংস্থার মালিক বলেন, এই কর্মীদের কঠোর পরিশ্রমের কারণেই তারা আজ এই অবস্থানে পৌঁছেছেন। তিনি বলেন, এই কর্মচারীরা শুরু থেকেই তার সঙ্গে আছে। এই গাড়িটি তার কঠোর পরিশ্রম, সততা এবং আস্থার প্রতিদান।

অনেকে গাড়ি চালাতেও জানে না

বিশেষ বিষয় হল কিছু কর্মচারী গাড়ি চালাতেও জানেন না। কেউ স্বপ্নেও ভাবেনি যে সংস্থা তাদের একটি গাড়ি উপহার হিসেবে দেবে। এই উপহার পেয়ে তার কর্মীরা অবাক হয়ে যায়। অফিস বয় মোহিতকে একটি গাড়িও উপহার দিয়েছে সংস্থা। ভাটিয়া বলেছেন যে মোহিত শুরু থেকেই সংস্থার সঙ্গে ছিলেন এবং সম্পূর্ণ কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে কাজ করেন।

Share this article
click me!