Viral Video: মহিলাদের শরীরে হাত দিয়ে বেরানো প্রৌঢ় আসলে একজন প্রধান শিক্ষক! বেঙ্গালুরুর ঘটনায় চাঞ্চল্যকর মোড়

শপিং মলের ভেতরে মহিলাকে যৌন হেনস্থা করার পর আবার শিশুদের খেলার জায়গার ভিড়ে মিশে গিয়েছিলেন ওই অচেনা ব্যক্তি। ঘটনাটির ভিডিও রেকর্ড করা হয়। এরপরেই পুলিশ এবিষয়ে তদন্ত শুরু করে।

Sahely Sen | Published : Nov 4, 2023 1:34 AM IST

ছোট শিশুদের খেলার জায়গায় ঘুরে ঘুরে অশ্লীলভাবে অচেনা মহিলাদের শরীরে হাত দিয়ে বেরাচ্ছিলেন এক প্রৌঢ়। বেঙ্গালুরুর বিখ্যাত ঝাঁ চকচকে লুলু মলের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তীব্র বিরক্তি ছড়িয়েছিল নেটিজেনদের মধ্যে। সেই ঘটনার ভিডিও দেখে অপরাধী ব্যক্তিকে চিহ্নিত করা শুরু করে বেঙ্গালুরুর পুলিশ। তারপরেই সামনে এল চাঞ্চল্যকর তথ্য। 

শপিং মলের ভেতরে মহিলাকে যৌন হেনস্থা করার পর আবার শিশুদের খেলার জায়গার ভিড়ে মিশে গিয়েছিলেন ওই অচেনা ব্যক্তি। ঘটনাটির ভিডিও রেকর্ড করা হয়। এরপরেই পুলিশ এবিষয়ে তদন্ত শুরু করে। তাতে এই টথ্য বেরিয়ে আসে যে, অভিযুক্ত ব্যক্তি পেশায় একজন শিক্ষক। শুধু তাই-ই নয়, তিনি একটি স্কুলের প্রধান শিক্ষক ছিলেন। 

(ঘটনাটি সম্পূর্ণ পড়ুন- মহিলাদের সঙ্গে এ কি করছেন প্রৌঢ়! ভাইরাল ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ক্ষোভ)

বেঙ্গালুরুর একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, “আমরা ভিডিওতে অভিযুক্তের বাসস্থান খুঁজে পেয়েছি এবং দেখতে পেয়েছি যে, তিনি শহর ছেড়ে পালিয়ে গেছেন। ভিডিওতে থাকা ব্যক্তি একজন প্রধান শিক্ষক ছিলেন, যিনি আট মাস আগে অবসর নিয়েছেন। তার বাড়ির দরজায় তালা দেওয়া ছিল। এখন তিনি কোথায় আছেন, সেই বিষয়ে আমরা অনুসন্ধান চালাচ্ছি।" 


আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!