'আরজি কর জানিস তো? ওরকম করে দেব'-স্কুলছাত্রীদের হুমকি দিতেই চড়-লাথি-ঘুষি! বেধড়ক মার খেল অটো চালক, দেখুন ভিডিও

‘আর জি করে কী হয়েছে জানো তো? তোমাদের সঙ্গেও ওরকম করে দেব।’ সঙ্গে সঙ্গে ছাত্রী দুজন অটো থামাতে বলে। গাড়ি থামালে চালককে টেনে নামিয়ে মারধর করে তারা।

Parna Sengupta | Published : Aug 25, 2024 2:04 AM IST

আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনায় উত্তাল গোটা রাজ্য। আঁচ পৌঁছেছে দেশের বিভিন্ন প্রান্তে। গত ৯ অগাস্ট আরজি কর হাসপাতালের সেমিনার হল থেকে উদ্ধার হয়েছে এক চিকিৎসকের রক্তাক্ত দেহ। ময়না তদন্তের রিপোর্ট স্পষ্ট করে বলা হয়েছে চিকিৎসককে ধর্ষণ ও খুন করা হয়েছে। আরজি কর ঘটনার প্রথম থেকেই গোটা দেশে শুরু হয়েছে প্রতিবাদের ঝড়।

সেই ঝড়ের রেশ পৌঁছে গেল মহারাষ্ট্রেও। মহারাষ্ট্রের নাগপুরে স্কুল ছাত্রীদের হুমকির ঘটনা প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, অটোর পিছনে বসেছিল দুই ছাত্রী। তারা খুব জোরে জোরে কথা বলছিল। তাতেই আপত্তি করেছিলেন চালক। কান দেয়নি ছাত্রীরা। এর পরই অটো চালক তাদের হুমকি দেন বলে অভিযোগ। বলেন, ‘আর জি করে কী হয়েছে জানো তো? তোমাদের সঙ্গেও ওরকম করে দেব।’ সঙ্গে সঙ্গে ছাত্রী দুজন অটো থামাতে বলে। গাড়ি থামালে চালককে টেনে নামিয়ে মারধর করে তারা।

Latest Videos

ঘটনাটি ঘটেছে গত শুক্রবার। সোশাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হওয়ায় বিষয়টি জানাজানি হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে জানিয়েছে তারা। তবে চালক মদ্যপ ছিলেন বলে খবর স্থানীয় সূত্রে।
 

 

কলকাতার তরুণী ডাক্তারকে ধর্ষণ করে খুনের নৃশংস ঘটনার উদাহরণ টেনে মহারাষ্ট্রের দুই স্কুল ছাত্রীকে এরকম হুমকি দেওয়ার ঘটনা নজর কেড়েছে নেটিজেনদের। দুই ছাত্রীর অদম্য সাহসকেও কুর্ণিশ করছেন তাঁরা। এই ঘটনার ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |