৩দিন পর থেকেই বন্ধ হয়ে যাচ্ছে টিকিট বুকিং! ভিস্তারার শেষ ফ্লাইট কবে?

ভিস্তারা এবং এয়ার ইন্ডিয়ার একীভূতকরণের প্রক্রিয়া শুরু হওয়ার পরে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। ভিস্তারার সিইও বিনোদ কান্নান শুক্রবার বলেছেন যে যাত্রীরা ৩ সেপ্টেম্বর, ২০২৪ এর পরে ভিস্তারা ফ্লাইট বুক করতে পারবেন না।

Parna Sengupta | Published : Aug 30, 2024 8:37 AM IST / Updated: Aug 30 2024, 05:06 PM IST

দেশের এভিয়েশন সেক্টরে বড় খবর। ৩দিন পর থেকেই বন্ধ হয়ে যাচ্ছে ভিস্তারা এয়ারলাইনসের টিকিট বুকিং। শুক্রবার সংস্থাটি জানিয়েছে যে ৩ সেপ্টেম্বরের পরে যাত্রীরা ভিস্তারাতে টিকিট বুক করতে পারবেন না। সর্বোপরি কোম্পানি কেন এই সিদ্ধান্ত নিল এবং যাত্রীদের ওপর এর কী প্রভাব পড়বে, জেনে নিন

ভিস্তারা এবং এয়ার ইন্ডিয়ার একীভূতকরণের প্রক্রিয়া শুরু হওয়ার পরে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। ভিস্তারার সিইও বিনোদ কান্নান শুক্রবার বলেছেন যে যাত্রীরা ৩ সেপ্টেম্বর, ২০২৪ এর পরে ভিস্তারা ফ্লাইট বুক করতে পারবেন না। পরিবর্তে, এখন এই সংস্থার সমস্ত পরিষেবা এয়ার ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে পাওয়া যাবে এবং এখান থেকে যাত্রীদের সমস্ত আপডেট দেওয়া হবে। আমরা যাত্রীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা গত ১০ বছর ধরে আমাদের পরিষেবার উপর আস্থা রেখেছেন।

Latest Videos

ভিস্তারা এর শেষ ফ্লাইট কবে?

ভিস্তারা এবং এয়ার ইন্ডিয়ার একীভূতকরণ সমস্ত অনুমোদন পেয়েছে এবং ৩ সেপ্টেম্বরের পরে, এয়ার ইন্ডিয়া দুটো সংস্থার ফ্লাইট পরিচালনা করবে। ভিস্তারার শেষ ফ্লাইট ১১ নভেম্বর উড়বে, তারপরে সমস্ত ফ্লাইট এয়ার ইন্ডিয়ার অধীনে চলবে। সম্প্রতি টাটা গ্রুপ সরকারের কাছ থেকে এয়ার ইন্ডিয়া কিনেছে। স্পষ্টতই, এখন এয়ার ইন্ডিয়া এবং ভিস্তারা উভয়ই টাটা গ্রুপ দ্বারা পরিচালিত হবে। ভিস্তারা স্পষ্টভাবে বলেছে যে ৩রা সেপ্টেম্বরের পরে কোনও বুকিং হবে না ও ১২ই নভেম্বর থেকে কোনও ভিস্তারা ফ্লাইট পরিচালনা করা হবে না।

প্রি-বুক করা টিকিটের কী হবে?

ভিস্তারা স্পষ্টভাবে বলেছে যে যাত্রীরা ৩রা সেপ্টেম্বরের আগে টিকিট বুক করেছেন বা যারা এখন বুক করবেন তাদের ১১ই নভেম্বর পর্যন্ত বিমান চালানোর অনুমতি দেওয়া হয়েছে। এর পর ভিস্তারার অধীনে কোনো ফ্লাইট চলবে না। ভিস্তারার সিইও বলেছেন যে এই একীভূত হওয়ার পরে, যাত্রীরা এয়ার ইন্ডিয়ার একটি বড় নেটওয়ার্ক এবং ফ্লিট পাবেন।

যাত্রীরা আপডেট কোথায় পাবেন?

এয়ার ইন্ডিয়ার সিইও এবং এমডি ক্যাম্পবেল উইলসন বলেছেন যে একত্রীকরণ প্রক্রিয়া চলাকালীন, এয়ার ইন্ডিয়া এবং ভিস্তারার সমস্ত যাত্রীরা কোম্পানির ওয়েবসাইট, সোশ্যাল মিডিয়া চ্যানেল এবং ই-মেইল থেকে প্রতিটি আপডেট পাবেন। এর মধ্যে রয়েছে ওয়েব চেক-ইন, লাউঞ্জ অ্যাক্সেস এবং অন্যান্য সমস্ত সুবিধা। উভয় কোম্পানির ক্রু মেম্বার এবং গ্রাউন্ড স্টাফ একসঙ্গে কাজ করবে, যাতে যাত্রীদের সুবিধার সম্পূর্ণ যত্ন নেওয়া যায়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

জলের তোড়ে চোখের সামনে তলিয়ে গেল বাইক, অল্পের জন্য রক্ষা পেলেন দুই বাইক আরোহী | Viral Video | Flood
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
এখনও কী চলবে জুনিয়র ডাক্তারদের অবস্থান? দেখুন কী বললেন তাঁরা | R G Kar Protest
ভাসছে ঘাটাল, ভাঙছে একের পর এক বাড়ি, প্রশাসনের দিকে অভিযোগের আঙুল | Ghatal News Today