MDMK MP Ganeshmurthi: নির্বাচণের টিকিট না পেয়েই কি কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা! আইসিউতে তামিলনাড়ুর এমডিএমকে সাংসদ গণেশমূর্তি

পরিবারের সদস্যরা তাকে এখানে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছিলেন। চেক-আপের পরে, তাকে আইসিইউতে ভর্তি করা হয়েছিল এবং ভেন্টিলেটরে রাখা হয়েছিল, পুলিশ জানিয়েছে।

 

deblina dey | Published : Mar 25, 2024 5:55 AM IST

এমডিএমকে-র সাংসদ অবিনাশী গণেশমূর্তি, যিঁনি ইরোডের বর্তমান লোকসভা সাংসদ, রবিবার হাসপাতালে ভর্তি করা হয়েছে, চিকিৎসকরা তাঁর অবস্থা গুরুতর বলে জানিয়েছেন। পুলিশে দেওয়া তথ্য অনুসারে, আজ সকাল সাড়ে নটার দিকে, গণেশমূর্তি, যিনি ২০১৯ সালের লোকসভা নির্বাচনে ডিএমকে-র টিকিটে নির্বাচিত হয়েছিলেন, তার পরিবারের সদস্যরা তাকে এখানে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছিলেন। চেক-আপের পরে, তাকে আইসিইউতে ভর্তি করা হয়েছিল এবং ভেন্টিলেটরে রাখা হয়েছিল, পুলিশ জানিয়েছে।

পরিবারের তরফ থেকে জানানো হয়েছে কীটনাশক খেয়ে ফেলেছিলেন তিনি। কিন্তু কোন কারণে সাংসদ আত্মহত্যার চেষ্টা করেছেন এই বিষয়ে এখনও স্পষ্ট নয়। শহরের প্রাইভেট হাসপাতালের কর্তৃপক্ষ যেখানে তাকে প্রাথমিকভাবে রেফার করা হয়েছিল, তারা মন্তব্য করতে রাজি হননি। সাংসদকে পরে নিকটবর্তী কোয়েম্বাটুরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়, যেখানে অ্যাম্বুলেন্সে তার সঙ্গে দুই ডাক্তার এবং তার পরিবারের সদস্যরা ছিলেন। আসন্ন লোকসভা নির্বাচনে তাঁকে এমডিএমকে টিকিট দেয়নি। দলীয় একাংশের মত, সেই কারণে তিনি হতাশ ছিলেন। আত্মহত্যার চেষ্টাও ওই টিকিট না পাওয়ার হতাশা থেকেই, মনে করছেন তারা।

ডিএমকে-র এস মুথুসামি, নগর উন্নয়ন এবং আবাসন এবং আবগারি ও নিষেধাজ্ঞার প্রতিমন্ত্রী, ডাঃ সি সরস্বতী, মোদাকুরিচির বিজেপি বিধায়ক, এআইএডিএমকে নেতা কেভি রামালিঙ্গম এবং আরও কয়েকজন হাসপাতালে ছুটে যান এবং শ্রী গণেশমূর্তির স্বাস্থ্যের খোঁজখবর নেন।

Share this article
click me!