Tumkur: এক লক্ষ টাকা ঋণের বোঝা, তিন সন্তান-সহ বাবা-মা বেছে নিলেন আত্মহননের পথ

এই পরিবার দুই পৃষ্ঠার একটি ডেথ নোটে তাদের আত্মহত্যার কারণ হিসেবে এক লক্ষ টাকার ঋণের কথা উল্লেখ করেছেন। এই এক লক্ষ টাকা ঋণের বোঝা এতটাই বেড়ে গিয়েছিল, যার জেরে এই পথ বেছে নেয় এই পরিবার।

 

deblina dey | Published : Nov 27, 2023 7:42 AM IST

কর্নাটকের তুমকুর জেলার সদাশিবনগরের এক মর্মান্তিক ঘটনার সাক্ষী রইল গোটা শহর। পাঁচজনের একটি পরিবার গরীব সাব (৩২), তার স্ত্রী সুমাইয়া (৩০), তাদের মেয়ে হাজিরা (১৪), এবং ছেলে মোহাম্মদ সুবহান (১০) ও মোহাম্মদ মুনির (৮)। পরিবারটি চার মাস আগে সদাশিবনগরে আসে। আগে তুমকুর শহরের সদাশিবনগরের তৃতীয় ক্রস-এ একটি ভাড়া বাড়িতে থাকত। এই পরিবার দুই পৃষ্ঠার একটি ডেথ নোটে তাদের আত্মহত্যার কারণ হিসেবে এক লক্ষ টাকার ঋণের কথা উল্লেখ করেছেন। এই এক লক্ষ টাকা ঋণের বোঝা এতটাই বেড়ে গিয়েছিল, যার জেরে এই পথ বেছে নেয় এই পরিবার।

গরীব সাব ও তাঁর পরিবার মিলে শহরের বুকে একটি ছোট্ট কাবাবের দোকান চালাতেন। তাদের এই মর্মান্তিক পরিণতি হওয়ার আগে, গরিব সাব একটি ভিডিও রেকর্ড করেছিলেন। এসপি অশোক ভেঙ্কট ঘটনাস্থল পরিদর্শন করেছেন, এবং তিলকপার্ক থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। জেনে নিন ঠিক কি ঘটেছিল-

Latest Videos

ঘটনাটি ঘটে সকাল সাড়ে সাতটা নাগাদ। পাঁচজনের একটি পরিবারের দুইজনকে তাদের সদাশিবনগর বাসভবনে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে। প্রশানিক কর্মকর্তারা পাঁচ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে দুই ব্যক্তির মৃতদেহ আবিষ্কার করেন। এদিকে তিন শিশুকে তাদের বিছানায় মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। এই পরিবারটি মূলত শিরা তালুক লাক্কানাহাল্লির বাসিন্দা।

এই ঘটনা ঘটার আগে, গরিব সাব তার আত্মীয়দের কাছে একটি ভিডিও বার্তা পাঠিয়েছিলেন, যে বিষয়বস্তু কর্তৃপক্ষ তথ্যের জন্য তদন্ত করার পরিকল্পনা করেছে। ভিডিও বিষয়বস্তু এবং দায়েরকৃত অভিযোগ উভয়ের ভিত্তিতেই ব্যবস্থা নেওয়া হবে। তুমকুর এসপি অশোক কেভি নিশ্চিত করেছেন যে গরীব সাব, যিনি একটি কাবাবের দোকান চালাতেন, তিনি এক বছর ধরে সদাশিবনগরে বসবাস করছিলেন।

Share this article
click me!

Latest Videos

চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন
Krishnanagar Latest Update : কৃষ্ণনগর হাড়হিম করা ঘটনার সঙ্গে কতজন জড়িত! জানিয়ে দিলেন ডিজি দক্ষিণবঙ্গ
Bangladesh-এর জালে Kakdwip-এর দুটি মৎস্যজীবী ট্রলার! ফিরবেন তো মৎস্যজীবীরা? | South 24 Parganas News
কৃষ্ণনগরের ঘটনায় বড় পদক্ষেপের ঘোষণা কংগ্রেসের, দেখুন কী বললেন কংগ্রেস সভাপতি শুভঙ্কর সরকার