Viral Video: দ্বাদশ শ্রেণীর ছাত্রকে তুলে নিয়ে গিয়ে মারধর করে মুখে প্রস্রাব দেওয়ার ভিডিও ভাইরাল

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি এক তরুণকে নির্জন জায়গায় দাঁড়িয়ে মারধর করা হচ্ছে। সেই সময়ই যে মারছে তার দুই সহযোগী গোটা ঘটনা দেখছে।

 

Saborni Mitra | Published : Nov 26, 2023 3:12 PM IST

উত্তর প্রদেশের মিরাটে ভয়ঙ্কর ঘটনা ঘটেছে। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মিরাটের ক্লাস ১২ এর এক ছাত্রকে একদল যুবক লাঞ্ছিত করেছে। রাস্তায় তাঁকে মারধর করা হয়। আক্রান্ত ছাত্রের মুখে প্রকাশ্যে প্রস্রাবই করা হয়। এই ঘটনার ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি এক তরুণকে নির্জন জায়গায় দাঁড়িয়ে মারধর করা হচ্ছে। সেই সময়ই যে মারছে তার দুই সহযোগী গোটা ঘটনা দেখছে। ভিডিও রেকর্ড করছে। আক্রান্ত বারবার লাঞ্ছনা বন্ধ করার অনুরোধ করছে। আর ওই ব্যক্তি বারবার ছাত্রের মাথায় আর পিঠে আঘাত করেছে। ভিডিওতেই দেখা যাচ্ছে সাদা জ্যাকেট পরা এক ব্যক্তি ছাত্রের মুখে প্রকাশ্যেই প্রস্রাব করছে। সাবা খান নামে এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এক্স প্ল্যাটফর্মে ভিডিও শেয়ার করেছেন। তিনি সেখানে লিখেছেন, '১২ ক্লাসের ছাক্র ঋত্বিক চৌধুরী সোমবার দীপাবলির মিষ্টি দিতে তাঁর মাসের বাড়িতে যাচ্ছিলেন। সেই সময়ই তাঁকে অপহরণ করা হয়। নৃশংস মারধর করা হয়েছিল। উত্তর প্রদেশের মিরাটের দুষ্কৃতীরা তার মুখে প্রস্রাব করেছিল।' সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী আরও বলেছে, অভি শর্মা, আশিস মালিক, রাজন ও মোহিত ঠাকুরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তিনি আরও জানিয়েছেন, ভুক্তভোগীরা অভিযোগ করেছেন, যে তারা রিপোর্টের সঙ্গে ফাউলপ্লে করা হয়েছে। অপহরণের ধারা যোগ করা হয়েছে। অভিযুক্তরা যাতে সহজে ছাড়া পেয়ে যায় সেই কারণে হালকা ধারা দেওয়া হয়েছে। তিনি আরও বলেছেন, অভিযুক্তরা যাতে সহজে জামিন পেয়ে যায় তার জন্যই এই ব্যবস্থা করা হয়েছে।

 

 

অন্যদিকে নির্যাতিত ছাত্রের বাবা জানিয়েছে, ছেলেকে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিল। সেই সময়ই তাকে অপহরণ করা হয়েছে। ছেলেকে একটি নির্জন এলাকায় নিয়ে গিয়ে অত্যাচার করা হয়। রাতভর ছেলে বাড়ি ফেরেনি। পরের দিন সকালে বাড়ি ফিরে তাঁর ছেলে তাঁকে সবকথা জানায়। তিনি আরও জানিয়েছেন, পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলেও অভিযুক্তদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। পরিবারের সদস্যরা আরও জানিয়েছে, হামলাকারীরা কয়েকজন নির্যাতিতের পূর্বপরিচিত ছিল। কিন্তু তারা বন্ধু ছিল না। অভিযুক্তদের বিরুদ্ধে দাঙ্গা, স্বেচ্ছায় আঘাত করা, শান্তি ভঙ্গের উদ্দেশ্যে ইচ্ছাকৃত অপমান এবং অপরাধমূলক ভয় দেখানোর বিধানের অধীনে অভিযোগ আনা হয়েছে।

আরও পুড়ুনঃ 

Hair Tips: জবার তেলেই চুল হবে চকচকে আর সুন্দর, জানুন এই তেলের পুষ্টিগুণ

Crime News: জগদ্ধাত্রী পুজোর বিসর্জনকে কেন্দ্র করে রণক্ষেত্র চিংড়িঘাটা, কাঁচির কোপে যুবকের মৃত্যু

Uttarkashi: উত্তরকাশীর পরিস্থিতি জটিল! উদ্ধারকাজে ভারতীয় সেনাবাহিনীর বিশেষ দল

 

Share this article
click me!