Holi 2024: দিল্লি মেট্রোয় হোলি উৎসব পালন, অশ্লীলতা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া

দিল্লি মেট্রো এমন একটি গণ পরিবহণ ব্যবস্থা, যেখানে নানা ধরনের ঘটনা দেখা যায়। অদ্ভুত পোশাক পরে দিল্লি মেট্রোয় যেমন অনেকজনকে দেখা গিয়েছে, তেমনই নাচ-গানও দেখা গিয়েছে।

Soumya Gangully | Published : Mar 23, 2024 11:48 AM IST / Updated: Mar 23 2024, 06:05 PM IST

দিল্লি মেট্রোর মেঝেতে বসে-শুয়ে পড়ে দুই তরুণীর হোলি উৎসব পালনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ভিডিও ঘিরে তর্ক-বিতর্ক শুরু হয়েছে। অনেকেই অশ্লীল আচরণের অভিযোগ করছেন। দিল্লি মেট্রোর মধ্যে ছবি তোলা নিষিদ্ধ। কিন্তু তা সত্ত্বেও এর আগে একাধিকবার নাচ-গানের ভিডিও ভাইরাল হয়েছে। এবার এই ভিডিও দেখা যাচ্ছে। এই দুই তরুণী যে ভঙ্গিতে একে অপরকে রং মাখাচ্ছেন, তা শুধু অন্তরঙ্গ সম্পর্কের ক্ষেত্রেই হয়। অন্যদের অবশ্য বিরক্ত করেননি এই দুই তরুণী। তবে গণ পরিবহণে তাঁদের এই আচরণ অনেকের কাছেই আপত্তিকর। অনেকেই প্রকাশ্যে এরকম আচরণের নিন্দা করছেন। 

দিল্লি মেট্রো চলন্ত মঞ্চ

দিল্লি মেট্রো এক বিচিত্র গণ পরিবহণ মাধ্যম। নানা ধরনের কার্যকলাপ দেখা যায়। দিল্লি মেট্রোতে সাধারণত দিনের বেশিরভাগ সময়ই ভিড় দেখা যায়। তবে এই ভিডিও যে সময় তোলা হয়েছে, তখন খুব বেশি ভিড় ছিল না। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, এক তরুণীর পরনে সাদা শাড়ি এবং অপর তরুণীর পরনে সাদা সালোয়ার-কামিজ। তাঁরা একে অপরের গালে রং মাখাতে মাখাতে কোলে শুয়ে পড়ছেন। ২০২৪ সালেও ভারতে প্রকাশ্যে এই ধরনের আচরণ অনেকের কাছেই অস্বস্তিকর। সেই কারণেই এই দুই তরুণীর বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ উঠছে।

 

 

কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি

দিল্লি ও নয়ডা মেট্রোর সব স্টেশনে এবং মেট্রো রেলের প্রতিটি রেকের মধ্যে স্পষ্ট লেখা আছে, জোরে গান বাজানো যাবে না, ছবি বা ভিডিও তোলা যাবে না। তা সত্ত্বেও এভাবে বারবার নাচ-গানের ঘটনায় সাধারণ যাত্রীরা অত্যন্ত বিরক্ত। তাঁরা নিয়ম ভঙ্গকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছেন। দিল্লি মেট্রো রেল কর্পোরেশন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে বলে আশা করছেন যাত্রীরা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Delhi Metro: দিল্লি মেট্রোতে ভয়ঙ্কর দুর্ঘটনা, রেকের দরজায় মহিলার শাড়ি জড়িয়ে মর্মান্তিক মৃত্যু

Delhi Metro: লাথির সঙ্গে চুলের মুঠি ধরে মার! মায়ের নাম নিয়ে অশ্রাব্য গালাগালি দিল্লি মেট্রোর ভেতরে

Delhi Metro : দিল্লি মেট্রোতে কিল-চড়-ঘুষিতে মত্ত যাত্রীরা, দেখুন ভাইরাল ভিডিও

Read more Articles on
Share this article
click me!