'এ কেমন বাবা!', ছোট্ট যমজ মেয়েরা ন্যাড়া মাথায় বাবাকে দেখে কী করল দেখুন Viral Videoতে

২০২১ সালে জোনাথন নোরমোলি টিকটকে ভিডিওতে শেয়ার করেছিলেন। বর্তমানে সেটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ।

 

Saborni Mitra | Published : Dec 10, 2023 10:39 AM IST / Updated: Dec 10 2023, 05:01 PM IST

একেমন বাবা! বাবাকে দেখে অবাক দুই বোন। যমজ ছোট্ট দুই বোন, চেনা বাবাকে দেখতে না পেয়ে বিভ্রান্ত- অকাব। একজনতো রীতিমত কেঁদেই ফেলল। অন্যজন কিছুই ভেবেই পেল না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। ছোট্ট দুই যমজ বোন আর বাবার ভিডিও দেখে রীতিমত আপ্লুত নেটিজেনরা। যা দেখে অবাক হয়েছে নেটিজেনরা। তবে ভিডিওটি কিন্তু অনেক পুরনো। ২০২১ সালের শ্যুট করা।

২০২১ সালে জোনাথন নোরমোলি টিকটকে ভিডিওতে শেয়ার করেছিলেন। বর্তমানে সেটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ। সেখানে ভারতীয় পুলিশ সার্ভিস অফিসার প্রণব মহাজন ভিডিওটি শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, 'ছোট মেয়ে, নিজেই আতঙ্কিত, যমজ বোন নিজেরাই তার বাবার কাছ থেকে রক্ষা করার চেষ্টা করছে কারণ তার বাবা মাথা এবং দাড়ি কামানোর পরে তাদের কাছে অপরিচিত বলে মনে হচ্ছে।

আপনি এই পছন্দ হবে' । আপনিও দেখুন ভিডিওটিঃ

 

 

ভিডিওটে বিদেশি নাগরিক নরময়েল তার দুই মেয়েকে জিজ্ঞাসা করছে 'হাই তোমরা কি করছ?' কিন্তু এই কথা বলার পরই মেয়েদের দিকে এগিয়ে যাচ্ছেন তিনি। কিন্তু মেয়েরা অবাক। বাবাকে চিনতেই পারছে না। যমজ বোনেদের একজন লিডিয়া কান্নায় ফেটে পড়েছে। হ্যাডলি কিছুক্ষণ বিচলিত হয়ে কান্না জুড়ে দিয়েছে। তারা কোনও অপরিচিত ব্যক্তির কাছে ধরা দিতে চাইছে না। যদিও বাবাকে দেখার আগে তারা দুই বোন শান্ত অবস্থায় বলে ছিল। একে অপরের সঙ্গে খেলা করছিল। কিন্তু 'অচেনা' বাবাই এসে পুরোটা বদলে দিয়েছেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ইতিমধ্যেই ভিডিওটি ৪৫ হাজারেরও বেশি ভিউ পেয়েছে। অনেক ব্যবহারকারীরা চমকপ্রদ মন্তব্য করেছে।

আরও পড়ুনঃ

'মদ্যপ ও নগ্ন অবস্থার ভিডিও শেয়ার', সোশ্যাল মিডিয়া হুমকি পঞ্জাবের মুখ্যমন্ত্রীর প্রাক্তন স্ত্রী, প্রশ্ন তুললেন মেয়েও

ভাইপোই তাঁর উত্তরসুরী! সাংবাদিক বৈঠকে BSP-র পরবর্তী প্রধানের নাম ঘোষণা মায়াবতীর

Healthy food: চোখ থেকে হার্টের স্বাস্থ্যের জন্য উপকারী ভুট্টা, জানুন এটি খাওয়ার উপকারিতা

Share this article
click me!