আরবের সাথে ভারতের যৌথ বাণিজ্যের পথ সম্প্রসারণ, রবিবার শ্রীনগরে স্থাপিত হবে মলের ভিত্তিপ্রস্তর

আরব এবং ভারতের যৌথ বিজনেস কাউন্সিলের মলের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান আগামীকাল অনুষ্ঠিত হবে। জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহার উপস্থিতিতে শ্রীনগরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Web Desk - ANB | Published : Mar 18, 2023 6:01 AM IST

আরব এবং ভারতের যৌথ বিজনেস কাউন্সিলের মলের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান আগামীকাল অনুষ্ঠিত হবে। জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহার উপস্থিতিতে শ্রীনগরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সকাল সাড়ে ১০টা থেকে ১১টা বেজে ১৫ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হবে এবং ভিত্তিপ্রস্তর স্থাপনের অংশ হিসেবে দুপুর ১২টা থেকে সেন্টুর হোটেলের শের-ই-কাশ্মীর আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সংযুক্ত আরবের সাথে ভারতের বিনিয়োগ অধিবেশন অনুষ্ঠিত হবে।

অবসরপ্রাপ্ত মেজর জেনারেল এবং আরব ইন্ডিয়া বিজনেস কাউন্সিলের চেয়ারম্যান শরাফ এই সমাবেশকে স্বাগত জানাবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ইউআইবিসি-ইউসি'র চেয়ারম্যান ফয়জল ই কোটিকোলান। এর পরে জম্মু ও কাশ্মীরের রাজ্যপাল মনোজ সিনহা অনুষ্ঠানের মূল বক্তব্য পেশ করবেন।

এমার প্রোপার্টিজ গ্রুপের চিফ অপারেটিং অফিসার অমিত জৈন জম্মু ও কাশ্মীরে এমার গ্রুপের প্রকল্পগুলি ব্যাখ্যা করবেন। এর অংশ হিসেবে প্রশ্নোত্তর পর্বেরও আয়োজন করা হয়েছে। সংযুক্ত আরব অ্যামিরেট ইন্ডিয়া বিজনেস কাউন্সিলের ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হবে।

আরও পড়ুন-

অবশেষে পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে সুর নরম করলেন মমতা বন্দ্যোপাধ্যায়, সমর্থন গেল অনুব্রত মণ্ডলের দিকেও
ডিএ-র দাবিতে সরকারি কর্মীদের ডিজিটাল ধর্মঘট, শনিবার সকাল হতেই অনশনে যোগ দিলেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী

Coronavirus News: বিশ্ব জুড়ে আবার ফিরে আসছে আতঙ্ক, ইজ়রায়েলে পাওয়া গেল করোনার নতুন ভ্যারিয়েন্ট

Share this article
click me!