UP Elections 2022: ১০ হাজার কর্মীর সঙ্গে প্রধানমন্ত্রীর কথা, 'টিম বারাণসী'কে অনেক পরামর্শ

কাশী এলাকার বিজেপির তথ্য প্রযুক্তি ও সোশ্যাল মিডিয়া কর্মীদের একটি বৈঠক ছিল। ভার্চুয়াল মাধ্যমে এই বৈঠকের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানেই তিনি ১০ হাজারেও বেশি দলীয় কর্মীদের সঙ্গে কথা বলেন। বৈঠকে বিজেপি রাজ্য সহইনচার্জ সুনীল ওঝা ছিলেন। তিনি বলেছেন কম খরচে দ্রুত গতিতে  সবথেকে বেশি মানুষের কাছে পৌঁছে যাওয়ার এটাই রাস্তা বলে জানিয়েছেন তিনি। 

Web Desk - ANB | Published : Jan 18, 2022 7:08 AM IST / Updated: Jan 20 2022, 08:46 PM IST

উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনকে (UP Assembly Poll 2022) পাখির চোখ করেছে বিজেপি (BJP)। দলের শীর্ষ নেতৃত্বের পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও (PM Narendra Modi) উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচন নিয়ে রীতিমত গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন। এদিন অর্থাৎ মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উত্তর প্রদেশের নির্বাচনী প্রস্তুতি খতিয়ে দেখতে রাজ্যের প্রায় ১০ হাজার বিজেপি কর্মীর সঙ্গে কথা বলেন। করোনাভাইরাসের সংক্রমণের কারণে নির্বাচন কমিশন ভোটমুখী রাজ্যগুলিতে মিছিল মিটিং ও রোড শো বাতিল করেছে। নিষেধাজ্ঞা জারি করা হয়েছে জনসমাবেশের ওপরেও। এই অবস্থায় আসন্ন নির্বাচন উপলক্ষ্যে দলীয় কর্মীর সঙ্গে ভার্চুয়ালি মত বিনিময় করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

কাশী এলাকার বিজেপির তথ্য প্রযুক্তি ও সোশ্যাল মিডিয়া কর্মীদের একটি বৈঠক ছিল। ভার্চুয়াল মাধ্যমে এই বৈঠকের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানেই তিনি ১০ হাজারেও বেশি দলীয় কর্মীদের সঙ্গে কথা বলেন। বৈঠকে বিজেপি রাজ্য সহইনচার্জ সুনীল ওঝা ছিলেন। তিনি বলেছেন কম খরচে দ্রুত গতিতে  সবথেকে বেশি মানুষের কাছে পৌঁছে যাওয়ার এটাই রাস্তা বলে জানিয়েছেন তিনি। এদিন সকালে ১১টায় নমো অ্যাপের মাধ্যমে প্রধানমন্ত্রী ১০ হাজার দলীয় কর্মীর সঙ্গে কথা বলেছেন বলেও জানিয়েছেন তিনি। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বারাণসী থেকেই দলের কর্মীদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন গত সাত বছর শাসন ব্যবস্থায় নেতৃত্ব দেওয়ার সময় তিনি মহিলার ক্ষমতায়নের ওপরই মূলত জোর দিয়েছিলেন। তিনি বিজেপি কর্মীদের পরামর্শদেন তাঁদের চার পাশের মানুষকে ডিজিটাল নেলদেনে উৎসাহিত করতে। তিনি বিজেপি কর্মীদের প্রাকৃতিক কৃষি কাজের ওপর জোর দেওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি বলেছেন দলীয় কর্মীরা এই বিষয়ে পড়াশুনা করে কৃষকদের পরামর্শ দিতে পারেন। তাতে কৃষি কাজের অনেক উন্নতি হবে। তিনি বিজেপি কর্মীদের টিম বারাণসী হিসেবে কাজ করার পরামর্শ দিয়েছেন। 

বিজেপির টুইট্যার হ্যান্ডেলে জানান হয়েছে নির্বাচন কমিশনের বিধিনিষেধ আরোপের পর এটাই প্রধানমন্ত্রী ও দলের কর্মীদের মধ্যে প্রথম নির্বাচনী বৈঠক। প্রধানমন্ত্রীর এই বৈঠকে বেশি সংখ্যক কর্মী যাতে যোগ দিতে পারেন তার জন্য বুথ পর্যায়ের কর্মীদের নমো অ্যাপে ডাউনলোড করে তাতে বৈঠকে অংশগ্রহণ করার বিষয়ে দায়িত্ব নিয়েছিল বিজেপির আইটি সেল। আগামী ১০ ফেব্রুয়ারি থেকে উত্তর প্রদেশে ভোট গ্রহণ শুরু  হবে। সাত দফায় এই রাজ্যে নির্বাচন হবে। ভোটের ফল প্রকাশ হবে ১০ মার্চ। 

পেট্রাপোল সীমান্তে BSF-এর জোরদার তল্লাশি, দুদিনে ধরা পড়ল ৮২টি জাল ড্রাইভিং লাইসেন্স

UP Poll 2022: পরিবারের কাছ থেকে বড় ধাক্কা খেতে চলেছেন অখিলেশ, ঘরের বউ যোগ দিতে পারেন বিজেপিতে

COVID Wedding Plan: মহামারিকালে আইন না ভেঙেও ৪০০ অতিথি নিয়ে বিয়ে, তাক লাগাচ্ছেন বাংলার দম্পতি

Read more Articles on
Share this article
click me!