মমতার আমলেই দাঙ্গা বেড়ছে বাংলায়, উত্তরপ্রদেশে পা রাখতেই অনুরাগের তোপের মুখে বাংলার মুখ্যমন্ত্রী

সম্প্রতি মিরাটের একটি সভা থেকে একযোগে মমতা-অখিলেশের বিরুদ্ধে তোপ গাদতে দেখা যায় কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরকে। যা নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়েছে নতুন চাঞ্চল্য। 

Jaydeep Das | Published : Feb 9, 2022 12:56 AM IST

দেশজুড়ে বাড়ছে বিধানসভা ভোটের উত্তাপ। এদিকে ইতিমধ্যেই উত্তরপ্রদেশ নির্বাচনের মুখে অখিলেশ যাদবেপ সমাজবাদী পার্টির হয়ে ভোট প্রচারে উত্তরপ্রদেশে গিয়েছেন মমতা। আর তাতেই তেলেবেগুনে জ্বলে উঠেছে পদ্ম শিবির। গতকালই মিরাটের একটি সভা থেকে একযোগে মমতা-অখিলেশের বিরুদ্ধে তোপ গাদতে দেখা যায় কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরকে। যা নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়েছে নতুন চাঞ্চল্য। 


বাংলায় মমতা বন্দোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানিয়ে তিনি বলেন,  "মমতার সরকার চলাকালীন সময়ে দাঙ্গা হয়েছে, বাংলায় প্রতি চতুর্থ দিনে মমতা বন্দ্যোপাধ্যায় দাঙ্গা করেছেন। একই ইতিহাস রয়েছে কংগ্রেস বা এসপির।" এখানেই না থেমে অনুরাগ ঠাকুর আরও বলেন, "ছোট চৌধুরী অজিত সিংয়ের বক্তব্য মনে করুন। তিনি সবসময় বলতেন, যে গাড়িতে এসপির পতাকা, তাতেই সবচেয়ে বড় গুণ্ডা।" একই সঙ্গে আগে উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টির সরকারের বিরুদ্ধেও তোপ দাগেন তিনি। তিনি বলেন, "অখিলেশ আমলে কাপড় শুকাতে বৈদ্যুতিক তার ব্যবহার করা হত। যে সরকারের কাছে বিদ্যুৎও নেই, তারা জনগণকে বিনামূল্যে বিদ্যুৎ দেবে কোথা থেকে?"

আরও পড়ুন- রাতের রাস্তায় পঞ্জাবে ভয়াবহ দুর্ঘটনা, কনভয় থামিয়ে আহতদের প্রাণ বাঁচালেন সোনু সুদ

আরও পড়ুন- 'সবই হচ্ছে একটা পার্টির জন্য', সুষ্ঠু পুরভোটের দাবিতে কমিশনে গিয়ে তোপ বিজেপির

 অখিলেশ শিবিরের দিকে চাঁচাছোলা ভাষায় তোপ দেগে একইসঙ্গে তিনি আরও বলেন, "মাফিয়াদের বিরুদ্ধে যোগী সরকারের লাঠি সর্বদাই চলবে। সমাজাবাদী পার্টির জারি করার সময় অখিলেশের সঙ্গে মুলায়ম সিং বা তাঁর শ্যালিকা কেউই  ছিলেন না। যার সঙ্গে বাবা নেই, ভগ্নিপতিও নেই, তার সঙ্গে রাষ্ট্রের মানুষ কোথায় থাকবে।"  এই ক্ষেত্রে মনে রাখা ভালো ২০২২ সালের উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে ৪০৩টি বিধানসভা আসনের জন্য প্রথম ধাপের ভোটগ্রহণ হবে ১০ ফেব্রুয়ারি, দ্বিতীয় পর্যায়ের ভোট হবে ১৪ ফেব্রুয়ারি। তৃতীয় ধাপের ভোট হবে ২০ ফেব্রুয়ারি, চতুর্থ ধাপ ২৩ ফেব্রুয়ারি, পঞ্চম ধাপ ২৭ ফেব্রুয়ারি, ষষ্ঠ ধাপ ৩ মার্চ পর্যায় এবং শেষ পর্ব ভোট ৭ মার্চ। উত্তরপ্রদেশে এবারে মোট ৭ দফায় নির্বাচন হবে। ১০ মার্চ  হবেভোট গণনা।

আরও পড়ুন- বড় পর্দায় কাশ্মীরি পণ্ডিতদের দুঃখ-দুর্দশার গল্প, ১১ মার্চ মুক্তি পাচ্ছে বিবেক অগ্নিহোত্রীর 'দ্য কাশ্মীর ফাইলস

আরও পড়ুন- একযোগে হল লক্ষ্মী-সরস্বতী পুজো, ভোগ নিবেদন করতে শালবনীতে হাজির বিধায়ক জুন মালিয়া

 

Read more Articles on
Share this article
click me!