আসছে মানববোমা, যোগী আদিত্যনাথকে টুইটে হত্যার হুমকি - সামনে এল এই 'লেডি ডনে'র নাম

উত্তরপ্রদেশ নির্বাচন (UP Elections 2022) শুরুর মাত্র ৩ দিন আগেই প্রাণনাশের হুমকি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath)। মানব বোমা ব্যবহার করে হত্যার হুমকি বিজেপির (BJP) গোরক্ষপুরের (Gorakhpur) প্রার্থীকে। 
 

Web Desk - ANB | Published : Feb 7, 2022 12:05 PM IST / Updated: Feb 07 2022, 05:43 PM IST

উত্তরপ্রদেশ নির্বাচন (UP Elections 2022) শুরুর মাত্র ৩ দিন আগেই প্রাণনাশের হুমকি পেলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। টুইটারে লেডি ডন নামের একটি টুইটার হ্যান্ডেল থেকে আসন্ন নির্বাচনে বিজেপির (BJP) গোরক্ষপুরের (Gorakhpur) প্রার্থী তথা রাজ্য়ের বর্তমান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ'কে হত্যার হুমকি দেওয়া হয়েছে। বিষয়টি প্রকাশ্যে আসার পর স্বাভাবিকভাবেই উত্তরপ্রদেশ পুলিশের (UP Police) মধ্যে আলোড়ন পড়ে গিয়েছে। হাপুর জেলা পুলিশের (Hapur District Police) পক্ষ থেকে এই বিষয়ে একটি এফআইআর দায়ের করা হয়েছে।

যোগী আদিত্যনাথই আসল লক্ষ্য, ওয়াইসি ছিল মহড়া

এই হুমকিমূলক ট্যুইটে লেখা হয়েছে ওয়াইসির (Asaduddin Owaisi) ঘটনা ছিল মহড়া, আসল নিশানা হলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বলা হয়েছে বিজেপির সব গাড়িতেই আরডিএক্স (RDX) নিয়ে হামলা করা হবে। উত্তরপ্রদেশ পুলিশকে ট্যাগ করে লেখা হয়েছে, নিজেদের দল তৈরি রাখতে। দিল্লির দিকে তাকিয়ে থেকে লাভ নেই। প্রসঙ্গত, গত সপ্তাহেই ৩ থেকে ৪ জন বন্দুকবাজ গুলি চালিয়েছিল এআইমিম (AIMIM) প্রধান আসাদুদ্দিন ওয়াইসিকে লক্ষ্য করে। গুলি লেগেছিল তাঁর গাড়িতে। ফেটে গিয়েছিল টায়ার। 

আরও পড়ুন - Adityanath Property: লক্ষ টাকার মালিক যোগী আদিত্যনাথ, এক বছরে কমেছে সম্পত্তি

আরও পড়ুন - ওয়াইসির গাড়িতে গুলিবৃষ্টিতে গ্রেফতার ২, মিম প্রধানের নিরাপত্তায় জেড প্লাস

আরও পড়ুন - Yogi Nomination Filed: গোরখপুর থেকে মনোনয়নপত্র জমা যোগী, শক্তি বোঝাতে সঙ্গী হলেন অমিত শাহ

একের পর এক একাধিক টুইট

লেডিডন৩ (Ladydone3) নামের এই টুইটার হ্যান্ডেলটি থেকে বেশ কিছু টুইট করা হয়েছে। একটি টুইটে আলিগড় পুলিশকেও (Aligarh Police) ট্যাগ করে লেখা হয়েছে, যোগী আদিত্যনাথের জীবন বিপন্ন। বলা হয়েছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী সূর্যের মুখ দেখতে পারবেন না। 

মানব বোমা সীমা সিং 

যোগী আদিত্যনাথকে হামলা করার জন্য মানব বোমা ব্যবহার করা হবে বলে জানানো হয়েছে। বলা হয়েছে, উত্তরপ্রদেশের মীরাটের এক বাসিন্দা সীমা সিং-কে মানব বোমা হিসাবে ব্যবহার করা হবে। তিনিই মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে নিধন করবেন। 

মামলার তদন্ত চলছে

এই ধারাবাহিক টুইটের প্রেক্ষিতে হাপুর পুলিশ তদন্ত করতে নেমেছে। পুলিশ তদন্ত শুরু করার পরই অবশ্য লেডিডন৩ নামের টুইটার হ্যান্ডেলটি ডিলিট করে দেওয়া হয়েছে। একই সময়ে, হাপুর পুলিশ এই মামলায় একটি এফআইআর নথিভুক্ত করেছে। তারা এই মামলার তদন্তে সাইবার সেলের সহায়তা নিচ্ছে। 

Read more Articles on
Share this article
click me!