Lok Sabha 2024 Result: কয়েক কোটির রাম ভূমিতেই হতাশার সুর! উত্তরপ্রদেশের ফৈজাবাদ লোকসভা আসনেও মুখ থুবড়ে পদ্ম শিবির

নির্বাচনী প্রচারে বিজেপি রাম মন্দিরের পবিত্রকরণ এবং রাম মন্দিরের উল্লেখ করার পরেও, বিজেপি বড় ধাক্কা খেয়েছে বলে মনে করা হচ্ছে।

 

deblina dey | Published : Jun 4, 2024 10:41 AM IST / Updated: Jun 04 2024, 05:34 PM IST

Faizabad Rambhoomi Lok Sabha seat Seat Results: উত্তরপ্রদেশের ফৈজাবাদ লোকসভা আসনে পিছিয়ে রয়েছে ভারতীয় জনতা পার্টি। এই আসনে লল্লু সিংকে প্রার্থী করেছে বিজেপি। লাল্লু সিং ৫১০০ ভোটের ব্যবধানে এসপি প্রার্থী অবধেশ প্রসাদের পিছনে রয়েছেন। আমরা আপনাকে বলি যে বিজেপি ২০১৪ সাল থেকে ফৈজাবাদ আসনে জয়ী হয়ে আসছে। এমনকি নির্বাচনী প্রচারে বিজেপি নেতারা রাম মন্দিরের পবিত্রকরণ এবং রাম মন্দিরের উল্লেখ করার পরেও, বিজেপি বড় ধাক্কা খেয়েছে বলে মনে করা হচ্ছে।

ফৈজাবাদ আসন থেকে ট্রেন্ডে এগিয়ে রয়েছেন ইন্ডিয়া অ্যালায়েন্স প্রার্থী অবধেশ প্রসাদ। যেখানে বিএসপি এখান থেকে সচ্চিদানন্দ পান্ডেকে প্রার্থী করেছিল, যিনি অনেক পিছিয়ে রয়েছেন। ট্রেন্ড দেখে মনে হচ্ছে এখানে নির্বাচনের সময় রামমন্দির ইস্যুটি খুব বেশি গুরুত্ব পাবে বলে মনে হচ্ছে না কিছু সময়ের মধ্যেই জানা যাবে। কিন্তু লল্লু সিংকে ট্রেন্ডে হেরে যেতে দেখা যাচ্ছে। ইভিএমে ভোট গণনা শুরু হয়েছে। এখন দেখতে হবে রামনগরী অযোধ্যায় কে জিততে পারেন।

Latest Videos

২০ মে ফৈজাবাদ লোকসভা আসনের জন্য ভোট অনুষ্ঠিত হয়েছিল। এখানে মোট ৫০৯.১০ শতাংশ ভোট পড়েছে ফৈজাবাদ লোকসভা আসনে ২০১৯ লোকসভা নির্বাচন সম্পর্কে, এখানে বিজেপি প্রার্থী লালু সিং ৬৫ হাজারেরও বেশি ভোটে পরাজিত করেছেন। তৃতীয় স্থানে কংগ্রেস প্রার্থী নির্মল খাত্রী। লালু যাদব পেয়েছেন ৫ লাখ ২৯ হাজার ২১ ভোট এবং আনন্দ সেন যাদব পেয়েছেন ৪ লাখ ৬৩ হাজার ৫৪৪ ভোট।

Share this article
click me!

Latest Videos

১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
অভয়া কাণ্ডের প্রতিবাদে ফের রাজপথে বাম পতাকা! শুরু হল লালবাজার অভিযান | RG Kar Protest
হাতে জাতীয় পতাকা পরনে কালো ব্যাজ! আরজি কর প্রতিবাদে গলা মেলালেন রেলযাত্রীরা | Ranaghat News Today |
জয়নগরে সক্রিয় ইডি! রেশন ডিলারের গোডাউন ঘিরে চলল তল্লাশি | ED Raid | Ration Scam