Uttar Pradesh News: ধর্ষণের চেষ্টা, দুষ্কৃতীর যৌনাঙ্গ কেটে থানায় জমা দিল যুবতী

 এই হামলার ঘটনা ঘটে।

Sahely Sen | Published : Nov 17, 2023 2:12 AM IST / Updated: Nov 17 2023, 09:37 AM IST

দীর্ঘদিন ধরেই বাড়িতে কাজ করছেন পরিচারক, আচমকা হল মতিভ্রম। বাড়ির অন্যান্য সদস্য বাইরে চলে যেতেই কর্ত্রীকে ধর্ষণ করার চেষ্টা করেন বলে অভিযোগ। ১৪ নভেম্বর, মঙ্গলবার, ধর্ষণের হাত থেকে বাঁচার জন্য যুবতী যা করলেন, তা দেখে তাজ্জব হয়ে গিয়েছেন থানার পুলিশ কর্তারাও। 
-

স্বামী ড্রাইভারির কাজ করেন সৌদি আরবে, বাড়ির অন্যান্য সদস্যরাও যে যার কাজে বেরিয়ে গিয়েছিলেন, বাড়িতে ছিলেন শুধু যুবতী স্ত্রী। তাঁকে একা পেয়ে বাড়ির ২৩ বছর বয়সি পরিচারক ধর্ষণ করার চেষ্টা করে বলে অভিযোগ। নিজেকে বাঁচানোর জন্য রান্নাঘর থেকে ধারালো ছুরি নিয়ে এসে সোজাসুজি যুবকের যৌনাঙ্গ কেটে দেন ওই যুবতী। তারপর কাটা যৌনাঙ্গ নিয়ে সোজা চলে যান থানায়। ঘটনাটি ঘটেছে কৌশাম্বি জেলার মানঝানপুর এলাকায়। 

-

তাঁর কাণ্ড দেখে তড়িঘড়ি পুলিশ ছুটে আসে তাঁর বাড়িতে। দেখা যায়, বিছানায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ওই যুবক। ঘটনাস্থল থেকে রক্তাক্ত ছুরি এবং বিছানার রক্তে ভেজা চাদরটিও উদ্ধার করেছে পুলিশ। আহতকে তাড়াতাড়ি জেলা হাসপাতালে পাঠানো হয়। অবস্থা আরও খারাপ হতে থাকলে তাঁকে প্রয়াগরাজে পাঠানো হয়। 

-

অভিযুক্ত তথা আহত যুবকের দাবি, তিনি দীর্ঘ দিন ধরেই এই বাড়িতে কাজ করেন। মঙ্গলবার ওই যুবতী তাঁকে নিজের ঘরে ডেকেছিলেন, এরপর তিনি কিছু খাইয়ে অজ্ঞান করে দেন এবং আচমকাই যৌনাঙ্গ কেটে নেন। অভিযুক্ত যুবকের বাবার অভিযোগের ভিত্তিতে ওই যুবতীকে আটক করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) 326 এবং 308 ধারা ব্যবহার করে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 


 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!