Viral Video: ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝে দুমড়ে-মুচড়ে পেঁচিয়ে রয়েছে দেহ, জীবন্ত অবস্থায় ছটফট করছেন যাত্রী!

লোকাল ট্রেনে যেভাবে ঝুঁকি নিয়ে লাইন পারাপার করা হয়, মেট্রো স্টেশনেও একই কায়দায় লাইন পারাপার করে অন্য প্ল্যাটফর্মে উঠতে গিয়েছিলেন উত্তর প্রদেশের ওই ব্যক্তি।

Sahely Sen | Published : Dec 1, 2023 4:31 AM IST

দিল্লির মেট্রো প্রত্যেক সপ্তাহের জন্যই এক নতুন নতুন ঘটনার উদ্ভবস্থল। কখনও ঝগড়া, মারপিট, লাথি- ঘুষি কিংবা চুলোচুলি, কখনও আবার প্রকাশ্যে চুমু খেয়ে ভালোবাসা জ্ঞাপন, আবার কখনও নাচ বা বিকৃত অঙ্গভঙ্গি, দিল্লির মেট্রোর একের পর এক ঘটনা যেন সারা দেশের মানুষকে তাজ্জব বানিয়ে দেওয়ার জন্যই সৃষ্টি হয়ে থাকে। কিন্তু, এবার রাজধানীতে যা ঘটল, তা একেবারেই মজার ঘটনা নয়, বরং ভয়ে এবং অবসাদে নেটিজেনদের কাবু করে ফেলতে পারে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই গা-শিউরে ওঠার ঘটনা। 

-
উত্তরপ্রদেশের কানপুর জেলার একটি গ্রামের বাসিন্দা ছিলেন ভূরা সিং। কোনও বিশেষ কাজের জন্য তিনি রাজধানীতে এসে দিল্লি মেট্রোয় উঠেছিলেন। ছতরপুর মেট্রো স্টেশনে ১ নম্বর প্ল্যাটফর্মে অবতরণ করেন তিনি। লোকাল ট্রেনে যেভাবে ঝুঁকি নিয়ে লাইন পারাপার করা হয়, মেট্রো স্টেশনেও একই কায়দায় লাইন পারাপার করে অন্য প্ল্যাটফর্মে উঠতে গিয়েছিলেন উত্তর প্রদেশের ওই ব্যক্তি। তখনই ঘটল মর্মান্তিক ঘটনা! 

-


২৫ নভেম্বর, শনিবার, দিল্লির ছতরপুর মেট্রো স্টেশনের ১ নম্বর প্ল্যাটফর্ম থেকে দ্রুত স্টেশনের বাইরের দিকে বের হয়ে আসার তাড়াহুড়োয় ২ নম্বর প্ল্যাটফর্মে আসার জন্য সিঁড়ি বা এসকেলেটর ব্যবহার না করে ট্রেনের লাইন পার হয়ে যাওয়ার চেষ্টা করেন ৪০ বছর বয়সি ভূরা সিং। স্টেশনে কর্মরত পুলিশ অফিসারের বয়ান অনুযায়ী, তিনি যখন লাইনের ওপরে নেমে পড়েছিলেন, ঠিক তখনই তিনি দেখতে পান যে, তাঁর দিকে ধেয়ে আসছে একটি মেট্রো রেল। সঙ্গে সঙ্গে তিনি প্রচণ্ড ভয় পেয়ে যান। 

-


আতঙ্কিত হয়ে ছটফট করতে থাকেন ওই ব্যক্তি। একজন মহিলা লাইন থেকে আবার প্ল্যাটফর্মে তাঁকে তুলে নেওয়ার জন্য হাত বাড়িয়ে দিয়েছিলেন ঠিকই। কিন্তু, ভূরা সিং আর উঠতে পারেননি। ততক্ষণে ট্রেন চলে আসে। তিনি একপাশে সরে যান ঠিকই, তবে তিনি লাইনের ওপরেই থেকে গিয়েছিলেন, প্ল্যাটফর্মের ওপরে আর উঠতে পারেননি। 


-

ট্রেন এবং প্ল্যাটফর্মের মাঝখানে পড়ে বেশ কয়েক মিটার তাঁকে টেনে নিয়ে যায় ট্রেনটি। তারপরের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে দেখা গেছে যে, হাত পা সহ শরীরের নীচের অংশ একেবারে পেঁচিয়ে গিয়েছে তাঁর। তবে, তখনও তিনি জীবিত রয়েছেন। রেলের পুলিশ এবং কর্মীরা সকলে তাঁকে বের করে আনার চেষ্টায় ছুটোছুটি করছেন। তখনও জীবিত অবস্থাতেই রয়েছেন ভূরা সিং। তবে, সুত্রের খবর, তাঁকে আর বাঁচানো সম্ভব হয়নি। ভিডিও রেকর্ড করার পরমুহূর্তেই তিনি মারা যান। 

-
 



আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!