Uttar Pradesh news: টানা ২০ দিন ধরে পাঁচজন মিলে গণধর্ষণ, যোগীরাজ্যে ফের নারী নির্যাতনের ভয়াবহ ঘটনা

গত ২৭ সেপ্টেম্বর ঊনিশ বছরের এক যুবতীকে অপহরণ করে দুই যুবক। অজ্ঞান অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় উত্তর প্রদেশের মোরদাবাদ জেলায়।

Ishanee Dhar | Published : Oct 31, 2023 7:47 AM IST

যোগীরাজ্যে ফের নারী নির্যাতনের ভয়াবহ ঘটনা। টানা ২০ দিন ধরে যুবতীকে গণধর্ষণ করল ৫ যুবক। এমনই হাড়হিম করা ঘটনা ঘটল উত্তর প্রদেশের মোরদাবাদ জেলায়। এখানেই শেষ নয় গোটা ঘটনার সঙ্গে যুক্ত ছিল দুই মহিলাও। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে জানা যাচ্ছে গত ২৭ সেপ্টেম্বর ঊনিশ বছরের এক যুবতীকে অপহরণ করে দুই যুবক। অজ্ঞান অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় উত্তর প্রদেশের মোরদাবাদ জেলায়। সেখানেই এক বন্ধুর বাড়িতে তাঁকে আটকে রাখা হয়। সেখানেই ওই যুবতীকে প্রথমে তিনজন মিলে গণর্ধষণ করে বলে দাবি পুলিশের।

তবে এখানেই শেষ হয়নি নিপীড়ন। এরপর অভিযুক্তের আরও দুই বন্ধু আসে ওই বাড়িতে। পাঁচজন মিলে চলে নৃশংস অত্যাচার। ২০ দিন ধরে তাঁকে আটকে রাখা হয় ওই বাড়িতে। ২০ দিন ধরে চলে অকথ্য অত্যাচার। অবশেষে গত ১২ অক্টোবর কোনওক্রমে ওখান থেকে পালিয়ে যায় নির্যাতিতা যুবতী। সোজা সেখান থেকে নিজের বাড়ি আসেন তিনি। গোটা বিষয়টি পরিবারের লোকজনকে জানান তিনি। শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতাল থেকে ছাড়া পেয়েই থানায় অভিযোগ জানায় ওই যুবতী।

পুলিশ অফিসার জিতেন্দ্র কুমার সরগ্রাম জানিয়েছেন,'একটি ধর্ষণের ঘটনা ঘটেছে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। ইতিমধ্যেই প্রাথমিক তদন্ত শুরু করা হয়েছে। নির্যাতিতার মেডিক্যাল ট্রিটমেন্ট করা হচ্ছে। মেডিক্যাল রিপোর্টও খতিয়ে দেখা হবে। এখনও অপভিযুক্তদের গ্রেফতার করা হয়নি। তল্লাশি চলছে। ধৃতদের বিরুদ্ধে ৩৭৬, ৩৬৬, ৩২৩, ৩২৮ ও ৫০৬ ধারায় মামরা রুজু করা হয়েছে।'

আরও খবরের জন্য আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!